Main Menu

সদর তাঁতী লীগের নতুন কমিটি বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো

সিলেট সদর উপজেলা তাঁতী লীগের নতুন কমিটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন-সাধারণ সম্পাদক মোগলাগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ হিরন মিয়া ও জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক সুজন দেবনাথকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে জেলা পরিষদ প্রাঙ্গণে প্রথমে তারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। দুপুরে পররাষ্ট্রমন্ত্রী, পরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও জেলা তাঁতী লীগ নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা কমিটির সভাপতি দিলওয়ার হোসেন, সাধারণ কামাল হোসেন, সহ-সভাপতি শাহজাহান আহমদ, মাসুম আহমদ, মো. নজরুল ইসলাম, মো. জামাল মিয়া, মো. নুর মিয়া, মো. জগলু মিয়া, আমজাদ হুসেন, ও মো. আফরোজ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইউনুস আলী, শামীম আহমদ ও মো. সিরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনির উদ্দিন, দুলন দেবনাথ, কাইয়ুম তালুকদার, অর্থ সম্পাদক ফয়সল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শামীম আহমদ, দপ্তর সম্পাদক রুবেল আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুস সালাম, আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, সমবায় ও তাঁত শিল্প উন্নয়ন সম্পাদক খুর্শেদ আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো.জামাল উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক রাব্বি চৌধুরী, মহিলা শিশু বিষয়ক সম্পাদক সঞ্চিতা রানী ঘোষ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহ রুহেল আহমদ, শিক্ষাও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক রেদওয়ান আহমদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক আনিছ মিয়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক রাজা মিয়া, প্রশিক্ষণ ও পরিকল্পনা সম্পাদক সোহেল আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. রাসেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. তৈয়বুর রহমান, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, উপ দপ্তর সম্পাদক জুয়েল আহমদ, সদস্য আব্দুল মোছাব্বির, মো. আলকাছ মিয়া, জালাল মিয়া, ইকবাল হোসেন, রহিম আলী ও ফয়সল আহমদ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *