Main Menu

বিশ্বনাথে প্রবাসী নাজমা বেগমের পক্ষে পাল্টা সংবাদ সম্মেলন: জবান আলী জায়গা আত্মসাতের উদ্দেশ্যে অপপ্রচার চালাচ্ছেন

বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী নাজমা বেগমের জায়গা আত্মসাৎ করার উদ্দেশ্যে প্রবাসী জবান আলী অপপ্রচার ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন বলে অভিযোগ করেছেন মজলিশ ভোগশাইল গ্রামের সদাগর আলীর পুত্র নোয়াব আলী। বুধবার সিলেট প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

লিখিত বক্তব্যে নোয়াব আলী বলেন, তার চাচী যুক্তরাজ্য প্রবাসী নাজমা বেগমের সম্পত্তি আত্মসাৎ নানা তৎপরতা চালিয়ে যাচ্ছেন জবান আলী ও তার সহযোগীরা। তাদের ভয়ে নাজমা বেগম সন্তানদের নিয়ে দেশে আসতে পারছেন না। অথচ তারা উল্টো নাজমা বেগমের বিরুদ্ধে অপপ্রচার করছে।

গত ১৩ জুন সংবাদ সম্মেলন করে পূর্ব মন্ডলকাপন গ্রামের জবান আলীর পক্ষে উনার নাতী বাবুল আহমদের পুত্র হাফিজ শাবলু আমিন মিথ্যাচার করেছেন বলে অভিযোগ নোয়াব আলীর।

নোয়াব আলী আরো বলেন, যুক্তরাজ্য প্রবাসী জবান আলী জোরপূর্বক নাজমা বেগমের জায়গা দখল করে রাস্তা নির্মাণ করতে চান। নাজমা বেগমের ক্রয়কৃত জায়গার পাশে জবান আলীর কিছু জায়গা রয়েছে। কিন্তু এই জায়গায় যাতায়াতের কোন রাস্তা নেই। তাই জবান আলী কৌশলে অতি সম্প্রতি তার জায়গাকে গোরস্থান হিসেবে দেখিয়ে নাজমা বেগমের জায়গার উপর দিয়ে রাস্তা নির্মাণ করতে চান। এতে বাধা দিলে জবান আলী থানায় অভিযোগ দেন এবং আদালতে স্থগিতাদেশ চেয়ে মামলা করেন। আদালত বলেছেন প্রকৃত গোরস্থান হলে যাথায়াতে বাধা নেই। মূলত গোরস্থান হিসেবে এই জায়গা নির্ধারণের পর লাশ নিয়ে যেতে কেউ কখনো বাধা দেয়নি। সস্তা সহানুভ‚তি পেতে জবান আলী মিথ্যাচার করেছেন। এ নিয়ে গ্রামে কখনো কোন সালিশ হয়নি। জবান আলী, শাবলু আর তাদের সহযোগীরা নাজমা বেগমের বাড়িটি কুক্ষিগত করে রেখেছে। বাড়িতে গেলে তারা হামলা করে। নোয়াব আলী বলেন, অতীতে তার ভাই শানুর মিয়া ওই বাড়িতে গেলে জবান আলীর লোকজন মারধর করে। পরে তার ভাই শানুর মিয়া ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। জবান আলী গংদের অত্যাচার ও নির্যাতনের শিকার হয়ে নাজমা বেগম বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি একজন অসুস্থ্য প্রবাসী নারী। অথচ তারা তাকে মামলাবাজ বলেছে। আসলে তারাই মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ এনে আমার নাজমা বেগমকে হয়রানি করছে।

জবান আলীর সহযোগীরা বাড়ির গাছপালাও কেটে নিয়ে গেছে। সংবাদ সম্মেলনে নোয়ব আলী তার চাচী নাজমা বেগমের সম্পত্তি রক্ষা এবং ওই চক্রের নির্যাতন থেকে মুক্তি পেতে সংশ্লিষ্ট সকল মহলের হস্তক্ষেপ কামনা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *