Main Menu

অজ্ঞান করে নারীর স্বর্ণলংকার ছিনতাই

বরিশাল নগরীর ফকিরবাড়ি রোডে সম্মোহনের মাধ্যমে এক নারীর সবকিছু কেড়ে নিয়েছে একটি চক্র। আজ বুধবার সকাল ১০টায় বেলভিউ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের কালেকশন কর্মী জোৎস্না রানী এ ছিনতাই চক্রের শিকার হয়েছেন। তিনি প্রায় একঘণ্টা ফকিরবাড়ি রোডের রাখাল বাবু পুকুর পাড়ে অজ্ঞান হয়ে পড়েছিলেন।

জোৎস্না আগৈলঝাড়া এলাকার হরিশ চন্দ্র মিত্রের মেয়ে। জোৎস্না বলেন, বেলভিউতে চাকরির কারণে শহরের জেলে বাড়ির পুল সংলগ্ন এলাকায় বাসা ভাড়ায় থাকেন। বাবা মা গ্রামে থাকে। তিনি প্রতিদিনের মতো আজ সকালে বাসা থেকে বের হন ও হেঁটে হেঁটে অটোরিকশা স্ট্যান্ডে আসেন। এ সময় ১৬/১৮ বয়সের দুই তরুণ এসে তার সাহায্য চায়, ডায়াগনস্টিক সেন্টারে তাদের কি কি পরীক্ষা নিরীক্ষা প্রয়োজন। তখন সে ওদের সাথে কথা বলতে বলতে ফকিরবাড়ি রোডের রাখাল বাবু পুকুর পাড়ে চলে আসেন। এ সময় ওরা তার হাতে কিছু একটা ধরিয়ে দিলে সাথে সাথে সম্মোহিত হয়ে যায় এবং ওরা যা যা করতে বলেছে তাই করেছে বলে জানান। জোৎস্না আরও বলেন, আমি নিজে আমার কানের দুল, হাতের বালা, ব্যাগে থাকা নগদ এক হাজার টাকা ও স্যামসাং মোবাইল ফোন ওদের হাতে তুলে দিয়েছি। একটু শব্দও করতে পারিনি। এরপর কি হয়েছে বলতে পারবো না। প্রায় এক ঘণ্টা র মতো আমি পুকুর পাড়ে পড়েছিলাম। হুশ হলে কোনোভাবে বেলভিউ অফিসে আসি। থানায় বিষয়টি অবহিত করবে বলে জানান তিনি।

এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিমুল করিম বলেন, এখনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে কঠোরভাবে আইনগত ব্যবস্থা নেয়া হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *