Main Menu

সিলেটে করোনায় আরও ১ জনের প্রাণহানি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরও একজনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৩৬ জনের। নতুন একজনসহ বিভাগে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১৪৪। আর এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ২৮৩ জন।

সোমবার (১০ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮৩৭ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৬ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। এই ৩৬ জনের মধ্যে ১৩ জন সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে ২ জন সুনামগঞ্জের, হবিগঞ্জের ৭ এবং মৌলভীবাজার জেলার ৪ জন রয়েছেন।

বিভাগে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ২৮৩ জনের মধ্যে সিলেট জেলায় ৩৩ হাজার ৪০৮ জন, সুনামগঞ্জে ৬ হাজার ২২০ জন, হবিগঞ্জে ৬ হাজার ৬০৬ জন ও মৌলভীবাজারে ৮ হাজার ৪৯ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে ৩৩ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ১৮ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে মৌলভীবাজার জেলার ১৫ জন রয়েছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে মারা যাওয়া ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১ হাজার ১৪৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯৫৩ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৭ জন এবং মৌলভীবাজার জেলায় ৭২ জন মারা গেছেন।

অপরদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ৬ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ১৯০ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ১৭৮ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৮ জন ও মৌলভীবাজারের হাসপাতালে ৪ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *