Main Menu

সিলেটের কাজীটুলায় নববধূ হত্যার ঘটনায় স্বামীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা, ১জন আটক

সিলেট নগরীর কাজীটুলা এলাকায় নববধূ সৈয়দা তামান্না বেগমকে হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার ( ২৩ নভেম্বর) রাতে নিহতের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদী হয়ে কতোয়ালি থানায় এই মামলা দায়ের করেন (মামলা নং ৫৮)। মামলায় নিহতের স্বামী মো. আল মামুনসহ ৬ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

মামলায় মামুন ছাড়াও অন্য আসামিরা হলেন- এমরান, পরভীন, মা্হবুব সরকার, বিলকিস ও শাহনাজ। এছাড়া অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। তবে সোমবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে এজহার নামীয় ২নং আসামী এমরানকে (৩০) কোতোয়ালি থানাধীন নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত এমরান বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চরহোগলা (পাতিয়া চর উত্তর) গ্রামের আব্দুল মজিদের ছেলে। গ্রেফতারকৃত এমরানকে আজ মঙ্গলবার আদালতে হাজির করবে পুলিশ। এসময় অন্যান্য আসামীদের ব্যাপারে তথ্যের জন্য আদালতে রিমান্ডের আবেদন করতে পারেন মামলার তদন্ত কর্মকর্তা।।

এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা।

উল্লেখ্য, সিলেট নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার একটি কক্ষ থেকে সোমবার (২৩ নভ্ম্বের) দুপুর দেড়টায় দক্ষিণ সুরমা থানার ফুলদি এলাকার মেয়ে নববধূ সৈয়দা তামান্না বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগ থেকেই তামান্নার স্বামী আল মামুন পলাতক রয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *