Main Menu

সদর উপজেলা নারী নির্যাতন ও সামাজিক অপরাধ বিরোধী সমাবেশ

সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ বলেছেন, আমাদের দেশ অনেক দূরে এগিয়ে গিয়েছে, বিশ বছর আগের বাংলাদেশ আর বর্তমান বাংলাদেশ এক নয়। বর্তমান বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। ২০১৯ সালের একটি সংস্থার জরীপে নারী নির্যাতনে পৃথিবীর ২য় স্থানে বাংলাদেশ। আমাদের জন্য এই সংবাদ খুবই দুঃখ জনক, আমাদের এ থেকে বের হয়ে আসতে হবে। তার জন্য আমরা নারী নির্যাতন ও সামাজিক অপরাধ বিরোধী জনসচেতনতা বৃদ্ধি করতে হবে। আমরা সবাই মিলে নারীর প্রতি সহিংসতা বন্ধ করতে হবে।
তিনি শনিবার (১৪ নভেম্বর) সকাল ১১ টায় সিলেট সদর উপজেলা পরিষদের মিলনায়তন কক্ষে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসাবে নারী নির্যাতন ও সামাজিক অপরাধ বিরোধী সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদের সভাপতিত্বে ও মহিলা অধিদপ্তর সিলেট অফিসের শিশু সুরক্ষা কর্মকর্তা পিয়াংকা দাসের সঞ্চাচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, সিলেট সদর সহকারী কমিশনার (ভূমি) মহানগর সার্কেল শবনম শারমীম, এসএমপি শাহপরান থানার অফিসার ইনচার্জ আব্দুল কাইয়ূম চৌধুরী, সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুভাষ চন্দ্র চক্রবর্তী, সাংবাদিক এম রহমান ফারুক, এটিআই জামে মসজিদের ইমাম মাওলানা শফিকুল ইসলাম, কৃষ্ণগোবিন্দ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এস এম হাসিনা বেগম, সদর উপজেলা এফআইভিডিবি’র অপরাজিতার সমন্বয়কারী মোছা. কোহিনুর বেগম, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা সদস্য জুমেরা বেগম জবা, সুচনা প্রকল্পের প্রতিনিধি তাহনাজ করিম বৃষ্টি প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *