Main Menu

করোনায় মারা গেলেন অভিনেতা কে এস ফিরোজ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন জনপ্রিয় অভিনেতা খন্দকার শাহেদ উদ্দিন ফিরোজ (কে এস ফিরোজ)। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

বুধবার ভোর ৬টা ২০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তার মৃত্যু হয় বলে জানিয়েছেন তার মেয়ে নাদিয়া ফিরোজ।

তিনি বলেন, ‘বাবা নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। ২৮ আগস্ট তার করোনাভাইরাস ধরা পড়ে। অক্সিজেন স্যাচুরেশন কমতে থাকায় ৩০ আগস্ট তাকে সিএমএইচে নেয়া হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় দুইবার বাবার স্ট্রোক হয়। বুধবার দ্বিতীয় স্ট্রোকে বাবার মৃত্যু হয়েছে।’

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর কে এস ফিরোজকে তার শেষ ইচ্ছা অনুযায়ী বুধবার বাদ জোহর বনানী সেনানিবাস কবরস্থানে দাফন করা হবে বলে জানান নাদিয়া।

৭৬ বছর বয়সী কে এস ফিরোজ মঞ্চ এবং ছোট ও বড় পর্দায় যুগপৎ অভিনয় করেছেন। তিনি নাট্যদল থিয়েটারের জ্যেষ্ঠ সদস্য ও সভাপতি ছিলেন।






Related News

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ধান কাটা উৎসব উদ্বোধন করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন। বুধবার ( ৭ এপ্রিল) সকালে উপজেলার সদর ইউনিয়নের শনির হাওরে উপজেলা প্রশাসনের সহযোগিতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ধান কাটা উৎসবের আয়োজন করে। এ সময় কৃষি শ্রমিকদেরকে উৎসাহ দেওয়ার জন্য ধান কাটায় অংশ্রগহন করেন তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, সুনামগঞ্জ উপপরিচালক ফরিদুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা হাসান উদ দোলা, উপজেলা প্রকৌশলী ইকবাল কবির, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলী মুর্তজা, তাহিরপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, যুবলীগের আহ্বায়ক হাফিজ উদ্দিন, আওয়ামী লীগের অন্যতম সদস্য সেলিম আখুঞ্জি, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, মৎস্যজীবী লীগের আহবায়ক আলম জিলানী সোহেল, সদস্য সচিব আজিজুল হক, ছাত্রলীগ সভাপতি আবুল বাসার প্রমুখ।

বলিউডে একের পর করোনার থাবা বসেছে। এবার এই ভাইরাসে আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনাRead More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *