Sat. Aug 15th, 2020

Onesylhet24.com

Online News Paper

দিনাজপুরে বাসের চাপায় ব্যাটারিচালিত ভ্যানের ৬ যাত্রী নিহত

দিনাজপুরের বীরগঞ্জে বাংলাদেশ সড়ক পরিবহন সংস্থার (বিআরটিসি) একটি বাসের চাপায় ব্যাটারিচালিত একটি ভ্যানের ছয়জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বেলা দুইটার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কে উপজেলার পঁচিশ মাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও থেকে রংপুরগামী বিআরটিসির একটি বাস ওই এলাকায় পৌঁছার পর বাসটির সামনের চাকা ফেটে যায়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা ব্যাটারিচালিত একটি ভ্যানকে চাপা দেয়। এতে ওই ভ্যানের সাতজন যাত্রীর মধ্যে ঘটনাস্থলেই ৫ জন মারা যান। এ দুর্ঘটনায় গুরুতর আহত চারজনকে হাসপাতালে নেওয়ার পথে অন্য একজনের মৃত্যু হয়।

নিহত ব্যক্তিরা হলেন বীরগঞ্জ উপজেলার ভাবকী এলাকার ইদ্রিস আলীর স্ত্রী নাসরীন আক্তার (৪৫) ও তাঁর মেয়ে রুপা আক্তার (৮), কাহারোল উপজেলার দেবীপুর গ্রামের আবদুল গনির ছেলে আবুল হোসেন (৬০) ও তাঁর স্ত্রী আসমা খাতুন (৫০) এবং তাঁদের নাতনি লামিয়া আক্তার (৭), একই এলাকার আতিয়ার রহমানের স্ত্রী নারগিস আক্তার (৩৫)।

সোমবার বিকেলে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন প্রধান জানান, দুপুরে উপজেলার পঁচিশ মাইল বাজার এলাকায় ব্যাটারিচালিত ভ্যানকে পেছন থেকে চাপা দিলে ভ্যানটি উল্টে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে অন্য একজন মারা যান। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি তিনজন। তবে এ দুর্ঘটনায় বাসের বাসের যাত্রীদের তেমন কোনো ক্ষতি হয়নি। এ ঘটনায় দশ মাইল হাইওয়ে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।