Main Menu

এলজিইডি কন্ট্রাকটর ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি গঠন

সিলেট এলজিইডি কন্ট্রাকটর ওয়েলফেয়ার এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টার সময় এসোসিয়েশনের সভাপতি বাবু রাখাল দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভার প্রথম অধিবেশনে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কন্ট্রাকটর জব্বার আহমদ। স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের জেলা ও উপজেলা কন্ট্রাকটরবৃন্দ। সভায় সাধারণ সম্পাদক শামীম আহমদ এসোসিয়েশনের বিগত দিনের প্রতিবেদন তুলে ধরেন এবং এসোসিয়েশনের কার্যক্রমকে গতিশীল রাখতে নতুন নেতৃত্বের প্রতি আহবান জানান। সভাপতির বক্তব্যে বাবু রাখাল দে বলেন, দীর্ঘদিন যাবত ঠিকাদারদের সুখে-দুঃখে এসোসিয়েশন সর্বাত্মক সহযোগিতা করে গেছে। উপজেলা পর্যায়ে ঠিকাদারদের সুসংগঠিত করেছে। দীর্ঘ চলার পথে আমাদের দ্বারা কোন ভুল ত্রুটি হতেই পারে, তাই আগামীর নেতৃত্বের মাধ্যমে এসোসিয়েশন আরো সুসংঘঠিত হবে। তিনি সাধারণ সভা থেকে বর্তমান কার্যকরী ও উপদেষ্টা কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

পরে দুপুর ২ঘটিকার সময় এলজিইডি অফিস হলরুমে দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। সাধারণ ঠিকাদারগণের মতামতের ভিত্তিতে ২০২৪-২৫ সেশনের জন্য কমিটি গঠনের লক্ষে একটি উপদেষ্ঠা কমিটি গঠন করা হয়। ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের প্রধান করা হয় সুব্রত ভৌমিক চন্দনকে। উপদেষ্ঠা পরিষদের সদসরা হলেন- গোলাম কিবরিয়া, মাহবুব আহমদ চৌধুরী, শামসুর রহমান বাবুল, তোফায়েল আহমদ, আহাদুর রহমান, জয়নাল আহমদ রানু, তৈয়বুর রহমান, মোশাহিদ আলী, শাকিল আহমদ খান, মো. দেলোয়ার হোসেন।

উপদেষ্টা পরিষদের প্রধান সুব্রত ভৌমিক চন্দনের সভাপতিত্বে অনুষ্টিত দ্বিতীয় অধিবেশনে সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে গঠিত উপদেষ্ঠাবৃন্দ সাধারণ ঠিকাদারবৃন্দদের মধ্য থেকে পর্যালোচনা ও আলোচনা করে ২০২৪-২৫ সেশনের জন্য তিন সদস্যের কমিটি গঠন করেন। সিনিয়র কন্ট্রাকটর মাহমুদ হোসেন তোফাকে সভাপতি ও আবুল কালামকে সাধারণ সম্পাদক এবং অলি চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি অনুমোদন করেন। সাধারণ ঠিকাদারবৃন্দের সামনে উক্ত কমিটির প্রকাশ করিলে সকল ঠিকাদারবৃন্দ একমত প্রকাশ করে নবগঠিত কমটিকে অভিনন্দন জানান। নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের আহবান জনান। সভা শেষে নবগঠিত কমিটিকে নিয়ে উপেেদষ্ঠাবৃন্দ এলজিইডি নির্বাহী প্রকৌশলী একেএম ফারুক হোসেন এর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় নির্বাহী প্রকৌশলী নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, এলজিইডি কন্ট্রাকটর ওয়েলফেয়ার এসোসিয়েশন উন্নয়নের সহযোগী হিসেবে বিগত কমিটির মতো নতুন কমিটি কাজ করে যাবে। দেশের উন্নয়নে ঠিকাদারবৃন্দের ভূমিকা রয়েছে। যেকোন প্রয়োজনে এসোসিশনকে সহযোগিতার আশ^াস প্রদান করেন তিনি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *