Main Menu

সিলেট সদর আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী শান্তি সমাবেশে-প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, এই আন্দোলন সাধারণ ছাত্রদের আন্দোলন নয়, এটা জামাত বিএনপির আন্দোলন। জননেত্রী শেখ হাসিনা কোটা আন্দোলনের বিরুদ্ধে কোন দিনই ছিলেন না। তিনি ছাত্রদের দাবী মেনে নিয়ে কোটা বাতিল করেছেন। তিনি বলেন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন দেখে একাত্তরের যুদ্ধাপরাধী জামাত- বিএনপি সহ্য করতে পারছেনা। তাদের গায়ে জ্বালা। এই গায়ের জ্বালা নিবারণ করতে সাধারণ ছাত্র-ছাত্রীদের গাড়ে ভর করেছে তারা। সাধারণ ছাত্র ছাত্রীরা এখন মাঠে নেই, এখন জামাত-বিএনপি মাঠে। সেই জামাত-বিএনপিকে প্রতিহত করার লক্ষ্যে একাত্তরে যেভাবে আপনারা বঙ্গবন্ধুর আহবানে সাড়া দিয়েছিলেন। ঠিক সেইভাবে আপনারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে জামাত-বিএনপিকে প্রতিহত করতে এগিয়ে আসুন।
শনিবার (৩ আগস্ট) দুপুরে সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে টুকেরবাজার কুমারগাঁও তেমুখি পয়েন্টে সদর উপজেলা আওয়ামী লীগের অবস্থান কর্মসূচী ও শান্তি সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কান্দিগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও মোগলগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ হিরন মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সহ সভাপতি সিলেট সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ সুজাত আলী রফিক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শমসের জামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, উপ দপ্তর সম্পাদক ও কোম্পানিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মজির উদ্দিন, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এডভোকেট নুরে আলম সিরাজ, ডা. নাজরা আহমদ চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পদক বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসের সিলেট ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ।
উপস্থিত ছিলেন ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী হেলাল উদ্দিন, জেলা পরিষদের সাবেক সদস্য মোহাম্মদ শাহানুর, মোগলগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান সামছুল ইসলাম টুনুসহ সদর উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ এবং ৩৮ ও ৩৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ অঙ্গ অসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *