Main Menu

আম্বরখানা হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মাঠের উত্তরে মহসিন গ্যাং খেলোয়াড়। বিপরীত পাশে হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির খেলোয়াড়বৃন্দ। প্রত্যেকের পরনে শোভা পাচ্ছিলো রং—বেরংয়ের জার্সি। উভয় পক্ষের শুভেচ্ছা বিনিময় শেষে বেঁজে উঠলো রেফারির বাঁশি। শুরু হলো হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির খেলোয়াড় ও মহসিন গ্যাং এর ফুটবল লড়াই।
শুক্রবার (৫ জুলাই) সন্ধ্যা ৭ ঘটিকায় সিলেট নগরীর গোয়াবাড়ী স্পোটর্স ইন্ডোরে এভাবেই জমে উঠে প্রীতি ফুটবল উৎসব, আম্বরখানা হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতি এ খেলার আয়োজন করেন। এ খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন বিপুল সংখ্যক দর্শক ও সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ। তাদের করতালিতে মুখরিত হয়ে উঠে গোঠা গোয়াবাড়ী স্পোর্টস ইন্ডোর। টানটান উত্তেজনার মাধ্যমে খেলাটি মহসিন গ্যাং ৪ ও হুরায়রা ম্যানশন ব্যবসায়ী ৪ শূন্যে গোলে ড্র এর মাধ্যমে শেষ হয়। খেলা শেষে এক প্রীতিভোজের আয়োজন ছিল। ঈদ পরবতীর্ আনন্দের এক অন্যতম কেন্দ্রবিন্দু ছিলো ফুটবল ম্যাচটি।
আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ বলেন, ঈদের আনন্দকে ভাগাভাগি করতেই আমাদের এই খেলার আয়োজন করা হয়। তিনি বলেন, আমাদের মধ্যে কেউই পেশাদার খেলোয়াড় নই, নিজেদের মধ্যে আনন্দ উপভোগ করতে এই খেলা অনুষ্ঠিত হয়।
হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির দলের নেত্বত্বদেন জামিলসহ ৭জন। অন্যদিকে মহসিন গ্যাং দলের নেতৃত্বদেন আবু বক্কর সিদ্দিকীসহ ৭জন। উভয় দলের খেলায় রেফারি ছিলেন মিজানুর রহমান। খেলার ধারাভাষ্যকার ছিলেন জুনেদ আহমদ।
হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির সভাপতি, মৌরী এয়ার ইন্টারন্যাশনালের প্রোপ্রাইটর রোটারিয়ান নজির আহমদ আজাদের সভাপতিত্বে, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক ও মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদের পরিচালনায় খেলায় উতিথিবৃন্দ হিসেবে উপস্থিত ছিলেন, হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির উপদেষ্ঠা সদস্য ও আলী এয়ার সার্ভিসের প্রোপ্রাইটর ও সিলেটস্থ ছাতক সমিতির সভাপতি মো: ফজর আলী, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সহ—সভাপতি, হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও মেসার্স আল—মহসিন এয়ার সার্ভিস এর প্রোপ্রাইটর দেওয়ান রুশো চৌধুরী, হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির উপদেষ্ঠা সদস্য ও মেসার্স সেমন ট্রেডার্স এর প্রোপ্রাইটর হাজী মনির উদ্দিন, বলাকা এয়ার ইন্টারন্যাশনাল এর প্রোপ্রাইটর আলীনূর রশীদ, মেসার্স আল—মাহা জুয়েলার্সের প্রোপ্রাইটর শেখ আব্দুর রহমান টিংকু, কিরণ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর হাবিবুর রহমান রাজু, মেসার্স এস.এ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর মাওলানা ইমাম উদ্দিন, মেসার্স ইতি টেলিকম এর প্রোপ্রাইটর আকিল আহমদ, মেসার্স মহসিন টেলিনেটের প্রোপ্রাইটর মহসিন আহমদ, ব্যবসায়ী হারিছ আহমদ, আজির উদ্দিন, নুর আলম, বেলাল আহমদ, বিলাল আহমদ, শাহরিয়া, জামিল আহমদ, সামাদ আহমদ, ওয়াসিফ আহমদ, আক্তার হোসেন, কালা মিয়া, সাব্বির আহমদ, জাহিদ আহমদ, সাইদুর রহমান, আবু বক্কর সিদ্দিকী, বেলাল আহমদ, মাসুদ আহমদ, নাহিদ, জাকির হোসেন, কালা মিয়া প্রমুখ। পরে আমন্ত্রিত অতিথিকে সম্মাননা ক্রেষ্টা প্রদান করা হয়।
সভায় বক্তরা বলেন, খেলাধুলা মানুষকে অপরাধ প্রবনতা থেকে দূরে রাখে ও ভ্রাত্বিত্ববোধ সৃষ্টি করে। শরীর গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। শুধু তাই নয়, আজকের এই ব্যবসায়ীদের প্রীতি ফুটবল ম্যাচের মাধ্যমে সকল ব্যবসায়ী ও কর্মচারীদের মধ্যে সৌহার্ধ ও আন্তরিকতাপূর্ণ গভীর সম্পর্কের সৃষ্টি হল।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *