Main Menu

প্রফেসর আসমা-উল-হোসনার বিদায় সংবর্ধনা প্রদান

সরকারি মদন মোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর মাহবুবুর রহমান বলেছেন, প্রফেসর আসমা-উল-হোসনা একজন শিক্ষার্থীবান্ধব শিক্ষক। তিনি তার ছাত্রদের কাছে অত্যন্ত জনপ্রিয় এবং শ্রদ্ধার পাত্র। শিক্ষকতার মহান পেশা দারুণভাবে উপভোগ করতে পেরেছেন বলেই তার এই অর্জন। তাকে শিক্ষার্থীরা চিরদিন মনে রাখবে। তিনি বলেন, শিক্ষকরা তাদের কর্মে স্মরণীয় হয়ে থাকেন। প্রফেসর আসমা উল হোসনা কলেজে আর পাঠদানে না থাকলেও তিনিও তার কর্মে সকলের মাঝে চিরদিন স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবেন।

বুধবার (২৮ আগস্ট) মদন মোহন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আসমা-উল-হোসনার অবসরজনিত বিদায় উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মাহবুবুর রহমান এসব কথা বলেন।

কলেজ অডিটরিয়ামে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান প্রফেসর গ.ক.ম আলমগীর, ব্যবস্থাপনা বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান প্রফেসর জয়ন্ত দাশ, শিক্ষক পরিষদ সম্পাদক লেফটেনেন্ট মনিরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ফরিদ আহমদ।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- বাংলা বিভাগের বিভাগীয় প্রধান হোসনে আরা কামালী, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান আদিবা খানম, দর্শন বিভাগের বিভাগীয় প্রধান রেহানা আক্তার, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান অমিতা রাণী ভদ্র, হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মঞ্জুর আহমদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জয়া রাণী আইন, জেলা ছাত্রদলের সহসভাপতি সিহাব খান, কলেজ ছাত্রদলের সভাপতি আফজাল হোসেন, ছাত্র শিবিরের সভাপতি মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. হাবিবুর রহমান ও মাহমুদুল হাসান।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে বরণ করা হয় এবং সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কারী আমিনুল ইসলাম ও গীতা পাঠ করেন জয় সরকার।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *