Main Menu

রাজনৈতিক আবরনে যারা জানমালেরর উপর আঘাত করার চেষ্টা করবে এদের প্রতিরোধ করুন, খন্দকার মুক্তাদির

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, অনেক কষ্টের ফসল এই বিজয়। এই বিজয় অর্জিত হয়েছে অনেকগুলি তাজা প্রাণের বিনিময়ে। হাজার হাজার ছেলেরা শরীরে গুলি নিয়ে পঙ্গুত্ববরণ করেছে। এত ত্যাগের বিনিময়ে এই বিজয় অর্জিত হয়েছে।
তিনি বলেন, আওয়ামী লীগ আর বিএনপি’র মধ্যে ব্যবধান হচ্ছে, আওয়ামী লীগ নৈরাজ্যের দল, বিএনপি শৃংখলার দল। এই বাংলাদেশকে ধ্বংসের প্রান্ত থেকে ৭৫ পরবর্তীতে আমরা তুলে নিয়ে এসেছি। ২০২১ সালে আরেক বার তুলে নিয়ে এসেছি। আর এইবার ১৫ বছরের অপশাসনের পরে আবার বাংলাদেশকে স্বমহিমায় আমরা প্রতিষ্ঠিত করব ইনশাআল্লাহ। এজন্য প্রয়োজন শৃঙ্খলা, প্রয়োজন দেশ প্রেম, প্রয়োজন নৈরাজ্য প্রতিরোধ। তিনি আরো বলেন, রাজনৈতিক আবরনে এই শূন্যতার সুযোগ নিয়ে যারা জনগণের জানমালের উপর আঘাত করার চেষ্টা করে, এদের কোন রাজনৈতিক পরিচয় নেই, এরা দুর্বৃত্ত। এই দুর্বৃত্তদের আমরা প্রতিরোধ করবো। ২০২৪ সনে নতুন করে বাংলাদেশের মানুষ মুক্ত হয়েছে। কোন চক্রান্তের বিনিময়ে আমরা এটি বিসর্জন দেব না। আমাদের সিলেটে যতগুলো ধর্মীয় প্রতিষ্ঠান আছে, এ গুলো আমাদের কাছে আমানত। কোন প্রতিষ্ঠানের গায়ে কোন দুর্বৃত্তদের ঠুকা লাগতে আমরা দেব না। ইনশাল্লাহ আমরা দেশবাসীকে দেখিয়ে দেব সিলেটবাসি শৃংখলায় বিশ্বাসী।

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে তেমুখিস্থ একটি কমিউনিটি সেন্টারে সিলেট সদর উপজেলা বিএনপির জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেমের সভাপতিিত্বে ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী ও ড. এনামুল হক চৌধুরী, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামিম, ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ সিদ্দীকি, জেলা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাড. এমরান আহমদ চৌধুরী, সহ সভাপতি একে এম তারেক কালাম, সাবেক চেয়ারম্যান আজির উদ্দিন ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শহীদ আহমদ, জেলা বিএনপির উপদেষ্টা মো. ইসলাম উদ্দিন, রফিকুল ইসলাম। জেলা যুবদলের সভাপতি এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আফসার খান, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুর রহমান, সহ-সভাপতি বাদশা আহমদ, ১ম সিনিয়র যুগ্ম সম্পাদক হাজী জাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক আকবর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমদ ও ফারুক মিয়া, জেলা মৎস্যজীবী দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মালেক মেম্বার, দপ্তর সম্পাদক ফখর উদ্দিন, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আইনুল হক, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আমিনুর রহমান, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক বৃন্দ মোঃ আব্দুল সালাম, এনাম হোসেন, অলিউর রহমান আলী, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক দুলাল রেজা, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ রানা, তারেক আহমদ, সিদ্দিকুর রহমান রুহেল, রাজু আহমদ, কুরবান আলী, ল- কলেজে ছাত্রদলের সহ সভাপতি মোহাম্মদ আলী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক দিলোয়ার হোসেন সায়েম, মামুন আহমদ মুন্না, আলী আব্বাস, শাহ খুররাম ডিগ্রী কলেজের আহবায়ক জুনেদ আহমদ জুনেদ, সাবেক যুগ্ম আহবায়ক সাইফুল আলম পাবেল প্রমুখ।

 

 

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *