Main Menu

নির্বাচনে দুইবার পরাজিতের পর ক্ষিপ্ত হয়ে আমাদের উপর হামলা ও ষড়যন্ত্রে লিপ্ত সাবেক মেম্বার  জৈইন উদ্দিন

ইউপি নির্বাচনে দুইবার পরাজিত হওয়ার পর ক্ষিপ্ত হয়ে আমার ও আমার লোকজনের উপর হামলা ও ষড়যন্ত্রে লিপ্ত সাবেক মেম্বার  জৈইন উদ্দিন।
গত ১৯ জুন সন্ধ্যায় সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ড এর মানসিনগর বাজারে বর্তমান মেম্বার মোঃ গেদন মিয়ার ভাই সবজি ব্যবসায়ী লাল মিয়ার উপর পরিকল্পিত হামলা চায় সাবেক মেম্বার  জৈইন উদ্দিন।  লাল মিয়ার সবজির উপর লাথি মেরে মাটিতে ফেলে দেয় পরে তার উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে মারাত্তক ভাবে আহত করে। আহত অবস্থায় লাল মিয়া বাড়ীতে উঠলে তার মেয়ে জালালাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুসনা বেগম পিতার অবস্থা দেখে দৌড়ে এসে প্রতিবাদ করলে তাকেও মারধর করে এবং মাথা ও শরীরের অন্য স্থানে আঘাত করে জৈইন উদ্দিন ও তার লোকজন মারাত্তক যখম করে। এদিকে জৈইন উদ্দিন ও তার লোকজনের আক্রমন দেখে গেদন মিয়া মেম্বারের আত্মিয় স্বজনরা এগিয়ে আসলে তাদের মধ্য থেকে আছার মিয়া, আলী হোসেন, আফতাব মিয়া, সায়েম, সুজন, রাজন, ও জাহাঙ্গীর মিয়াকে রক্তাত্ত যখম করে। আহতদেরকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।
এব্যাপারে জালালাবাদ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
৮নং ওয়ার্ড বর্তমান মেম্বার গেদন মিয়া অভিযোগ করে বলেন সাবেক মেম্বার  জৈইন উদ্দিন বিএনপির প্রভাবশালী নেতা মানসিনগর সহ অত্র এলাকাকে বিএনপি অধ্যুষিত করে রেখেছে। আমরা আওয়ামী লীগ করি এটা বড় অপরাধ। বিশেষ করে দুইবার আমার সাথে ইউপি নির্বাচনে পরাজিত হওয়ার পর আরো উঠে পড়ে লেগেছে।
গেদন মিয়া বলেন তিনি সরকারের উন্নয়ন মুলক যে কোন কাজ করতে গেলেই জৈইন উদ্দিন বাধা হয়ে দাঁড়ায়। কিছু দিন পূর্বে একটি মামলার জামিন নিয়ে এসেই আরো বেপরোয়া হয়ে উঠেছে। নানা ভাবে আমাকে ও আমার লোকজনকে ঘায়েল করার চেষ্টা করছে। সুতরাং আমি মাননীয় প্রধানমন্ত্রী, সিলেট ১ আসনের এমপি এবং জালালাবাদ থানা পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ ও সহযোগীতা কামনা করছি এবং আমার লোকজনের উপর হামলা কারিদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *