Main Menu

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. আহমদ আল কবির 

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ এর কেন্দ্রীয় কমিটির নির্বাচন গত ১১ নভেম্বর শনিবার ঢাকাস্থ ইঞ্জিনিয়ার ইন্সিটিটিউটের হলরুমে সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৪ টায় ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। নির্বাচনে শিক্ষাবীদ বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির ২৫৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আক্তার হোসেন ১৩ ভোট পেয়েছেন।

সেলিম আহমদ ২৫৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী হাবিবুর রহমান ১৫ ভোট পেয়েছেন। সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটাররা ভোট প্রদান করেন। সফল শান্তিপূর্ণ, সুন্দর ও সোহার্দ পরিবেশে নির্বাচন সম্পন্ন হওয়ায়
সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করে নির্বাচন কমিশনার, পিজাইটিং অফিসার সহ সকল দায়িত্বশীলদের ধন্যবাদ জানান।
নির্বাচিত হওয়ার পর সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির সর্বস্তরের ভোটারদের কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনারা আমাকে মন থেকে ভালোবাসেন বলেই মহামূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছেন এর জন্য আমি কৃতজ্ঞ।
বিভাগ উন্নয়ন পরিষদের মাধ্যমে অসংখ্য উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে। আগামীতে সকালের সহযোগিতার মাধ্যমে পরিষদের কার্যক্রম আরো গতিশীল করব। তিনি বলেন, বিভাগ উন্নয়ন পরিষদ, জালালাবাদ এসোসিয়েশন সহ সামাজিক সংগঠনগুলো সমন্বয়ভাবে এক যুগে কাজ করে সিলেটের যুব সমাজকে কর্মবান্ধব করে গড়ে তুলে দেশের কল্যাণে নিয়োজিত ও উদ্বুদ্ধ করতে হবে। তবেই যুব সমাজ আগামীর নেতৃত্ব দিবে।
রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান, এনজিও সংস্থা সীমান্তিকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য, আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সেলিম আহমদ নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের আজীবন কেন্দ্রীয় সদস্য কবি ও লেখক অধ্যাপক দেওয়ান এ.এইচ মাহমুদ রাজা চৌধুরী, কেন্দ্রীয় আজীবন সদস্য মীর মোশাররফ হোসেন, এম জাকির হোসেন মুকুল, সিরাজুল ইসলাম চৌধুরী, সৈয়দ শাহীন আহমদ প্রমুখ। নেতৃবৃন্দ অভিনন্দন বার্তায় বলেন, নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে বিভাগ উন্নয়ন পরিষদের কার্যক্রম আরো তরান্বিত হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *