Main Menu

সিলেট সদর উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন: আওয়ামী লীগ সরকার সবসময় দেশের মঙ্গল চায়, পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার সবসময় দেশের মঙ্গল চায়। বিগত পনের বছরে দেশে সার্বিক উন্নয়নের দিক বিবেচনা করলে আওয়ামী লীগকেই সব সময় ক্ষমতায় রাখতে হবে। তিনি আরও বলেন, আওয়ামী লীগ চায় উন্নয়ন আর বিএনপি চায় ধ্বংসাত্মক, জ্বালাও পুড়াও অগ্নি সন্ত্রাস। এদের হাত থেকে দেশকে বাঁচাতে হলে, আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। মন্ত্রী আরও বলেন, বিএনপির সময় কৃষকরা সারের জন্য জীবন দিতে হয়েছে, আর আমাদের সময় কৃষকদেরকে বিনামূল্য সার প্রদান করা হচ্ছে। এতে দেশে উৎপাদন অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। সে জন্য আমরা আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।
শনিবার ( ৪ নভেম্বর) সকালে সিলেট সদর উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার এর সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আসজাদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী মিসেস সেলিনা মোমেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক ও মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হিরন মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট আফসার আহমদ।
স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষি অফিসার অপূর্ব লাল সরকার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে বক্তব্য রাখেন খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দিলওয়ার হোসেন।
উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলেনা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিরন মাহমুদ, জনস্বাস্থ্য কর্মকর্তা মোঃ লায়েছ মিয়াসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগণ এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
উল্লেখ্য, উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, দুর্যোগ মন্ত্রনালয় এর প্রকল্পের উন্নয়ন কাজ এবং কৃষি মমন্ত্রনালয় কর্তৃক বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা মসজিদের ইমাম আব্দুর রহমান, গীতা পাঠ করেন উপজেলা প্রশাসনের তাপস পাল।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *