Main Menu

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে টোয়াব সিলেট অঞ্চলের র‌্যালী ও আলোচনা সভা

”TOURISM & Green Investment” অর্থাৎ ”পর্যটনে সবুজ বিনিয়োগ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব পর্যটন দিবস ২০২৩ উপলক্ষে টোয়াব সিলেট অঞ্চলের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৯ টায় সিলেট সিটিকর্পোরেশন ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালী বের হয়ে কেন্দ্রীয় শহিদ মিনারে গিয়ে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

টোয়াব সিলেট অঞ্চলের চেয়ারম্যান ও রোটারি ৩২৮২ এর পাস্ট ড্রিস্ট্রিক্ট গভর্নর পিডিজি শহীদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন  টোয়াব সিলেট অঞ্চলের আহ্বায়ক শিশু রোগ বিশেষজ্ঞ ডা: জাকারিয়া আহমদ ও  ভাইস প্রেসিডেন্ট ইসমাঈল হোসেন কয়েছ।
টোয়াব সিলেট অঞ্চলের কার্যকরি নির্বাহী সদস্য রোটারিয়ান আলমগীর হোসাইন পিএইচপি এর পরিচালনায় আরও বক্তব্য রাখেন কার্যকরি কমিটির সদস্যদের মধ্যে মো: মোজাম্মেল হোসেন, মো: মুহিবুল হক, দিদার আহমদ, মারুফ আহমদ এবং সিলেটের বিভিন্ন হোটেল ও মোটেল কর্তৃপক্ষের মধ্যে কাজী শহীদুল ইসলাম, নেছারুল হক চৌধুরী, মোস্তাফিজুর রহমান প্রমুখ।


র‌্যালিতে অন্য রকম আকর্ষণ ছিল সিলেটের বিখ্যাত ঘোড়ার গাড়ি ও ব্যান্ড পার্টি। টোয়াবের পক্ষ থেকে সবাইকে টি-শার্ট, ক্যাপ, ছাতা প্রদান করা






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *