Main Menu

রোটারী ক্লাব অফ সিলেট পাইয়নিয়ারের ক্লাব এসেম্বলি অনুষ্ঠিত

আল-হামদুলিল্লাহ্ রোটারী ক্লাব অফ সিলেট পাইয়নিয়ারের ক্লাব এসেম্বলি অনুষ্ঠিত হয়।

ক্লাব প্রসিডেন্ট রোটারিয়ান মওদুদ আহমেদ সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি রোটারিয়ান নূরুল ইসলাম রূপনের পরিচালনায় মহাগ্রন্থ আল- কুরআন থেকে তেলাওয়াত করে রোটারিয়ান শাহ তাজুল প্রসিডেন্ট রোটারী ইনোভেকেশন পাঠ করেন পি পি আমিরুল ইসলাম।

উক্ত সভায় বক্তব্যে প্রদান করেন পিপি রোটারিয়ান আমিরুল ইসলাম, পি পি রোটারিয়ান এনামুল কবির, ইনকামিং প্রেসিডেন্ট রোটারিয়ান মকসুদুর রহমান চৌধুরী, প্রেসিডেন্ট ইলেক্ট নমিনী রোটারিয়ান নূরুল ইসলাম রূপন,ট্রেজারার রোটারিয়ান আজাদ উদ্দিন, রোটারিয়ান শাহ তাজুল ইসলাম, রোটারিয়ান এ এস এম আরিফুল ইসলাম, রোটারিয়ান মুরাদুজ্জান চৌধুরী, রোটারিয়ান মোহাম্মদ শেখ জাবেদ আহমদ, রোটারিয়ান মোশারফ হোসেন চৌধুরী মিশু ও রোটারিয়ান ওলিউর রহমান মাছুম প্রমূখ।

শেষার্ধে ২০২৩-২৪ এর প্রেসিডেন্ট রোটারিয়ান মকসুদুর রহমান চৌধুরী ও সেক্রেটারি সাহেব অনুপস্থিত থাকায় জোয়েন সেক্রেটারি রোটারিয়ান শাহ তাজুল ইসলাম কে স্ব স্ব চেয়ারে আসিন করা হয়। পরবর্তীতে ২০২৩-২৪ প্রেসিডেন্ট জনাব রোটারিয়ান মকসুদুর রহমান নতুন বছরের শুভেচ্ছা বক্তব্যে ও নতুন কমিটির নাম ঘোষণা করেন। সভাপতির সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে সভার সমাপ্তি ঘোষণা ও রাতে ডিনার করে সভার কার্যক্রম শেষ হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *