Main Menu

সিলেট সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় মনোয়ার

বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলার আওতাধীন উপজেলা শাখা গুলোর মধ্যে সবার দৃষ্টি সিলেট সদর উপজেলা কমিটির দিকে। দুই যুগের পর কমিটি হতে যাচ্ছে সিলেট শহরতলির গুরত্বপূর্ণ এই ইউনিটে।

আসন্ন কমিটিকে ঘিরে সিলেট সদরের ইউনিয়নে ইউনিয়নে সভাপতি-সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের নাম শোনা যাচ্ছে। এসব পদপ্রত্যাশীদের মধ্যে সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছেন মায়দুল হোসেন মনোয়ার।

৭টি ইউনিয়নে তৃণমূল ছাত্রলীগে রয়েছে মনোয়ারের গ্রহণযোগ্যতা। তিনি ১৯৯৭ সালের ৪ এপ্রিল সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের যোগিরগাঁও গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবা মৃত হাজী উমেদ আলী ও মা মৃত হালিমা বেগমের পুত্র মনোয়ার।

তিনি শাহজালাল ইউনিভার্সিটি হাই স্কুল থেকে জেএসসি, পাঠানটুলা দ্বিপাক্ষিক স্কুল থেকে এসএসি, শাহ খুররম ডিগ্রি কলেজ থেকে এবং বর্তমানে একই ডিগ্রি কলেজে বিএসএস ২য় বর্ষের অধ্যায়নরত আছেন মনোয়ার।

স্কুল জীবন থেকে তিনি ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয়। মায়দুল হোসেন মনোয়ার ২০১৬ সালে বঙ্গবন্ধু ছাত্রপরিষদ সিলেট সদর উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি ছিলেন। তিনি ২০১৭ সালে সেইভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ সিলেট সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদকের দায়িত্বেও ছিলেন।

তিনি পড়াশোনার পাশাপাশি সমাজের মানুষদের নিয়ে কাজ করে যাচ্ছেন নীরবে-নিভৃতে। রাজনৈতিকভাবে বেশ জনপ্রিয় এই মায়দুল হোসেন মনোয়ার।
জানা গেছে- সদর উপজেলা পরিষদের হ্যাট্রিক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বর্ষীয়ান রাজনীতীবিদ আলহাজ্ব আশফাক আহমদ ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মো. নিজাম উদ্দিনের বিশ্বস্ত কর্মী। এই দুইজনের হাত ধরে মায়দুল হোসেন মনোয়ারের রাজনীতিতে প্রবেশ।

সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এর নির্দেশে সদরের প্রত্যেক এলাকায় শিক্ষা শান্তি প্রগতি তথা ছাত্রলীগ কে সুসংগঠিত করতে কাজ করছেন তিনি।

সিলেট সদর উপজেলা ছাত্রলীগের কর্মীদের এবং স্থানীয় নেতৃবৃন্দের পরামর্শে তিনি সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন।
মায়দুল হোসেন মোনোয়ার সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *