Main Menu

সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখা বিষয়ক মতবিনিময় সভা সম্পন্ন

সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেছেন, আমাদের সিলেট পর্যটন এলাকা হিসেবে পরিচিত। দেশ-বিদেশের অসংখ্য পর্যটক এই টার্মিনাল দেখতে আসবে। তাই তাদের নিরাপত্তা বিবেচনা করে বাস টার্মিনালকে সবসময় পরিস্কার-পরিচ্ছন্ন রাখা মানবিক সৌন্দর্যের বহিঃপ্রকাশ। এর জন্য প্রয়োজন মালিক ও শ্রমিকদের যথাযথ সচেতনতা। তাছাড়া যাত্রীদের নিরাপত্তার ব্যাপারটিতেও বেশ গুরুত্ব দেওয়া প্রয়োজন। স্মোকিং জুনের মাধ্যমে পরিস্কার পরিচ্ছন্ন রাখা আবশ্যক। আমাদের প্রধানমন্ত্রী সময় নির্ধারণ করার পরই শীঘ্রই টার্মিনাল টি উদ্বোধন করা হবে।

বুধবার টার্মিনালের হলরুমে কেন্দ্রীয় বাস টার্মিনাল, সিলেট-এর উদ্যোগে টার্মিনালকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র তৌফিক বক্স লিপনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- সিলেট সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আলী আকবর, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, সিলেট জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মোঃ মজির উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক সোয়েব আহমদ, সিলেট জেলা সড়ক পরিবহন বাস মালিক সমিতির সভাপতি মোঃ আবুল কালাম, জকিগঞ্জ মোটর মালিক গ্রুপের সভাপতি আব্দুল গণি চৌধুরী, সিলেট জেলা মালিক সমিতির কার্যকরী সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সহ সভাপতি রিহাদ আহমদ, সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক শাহ মোঃ জিয়াউল কবির, সহ সাধারণ সম্পাদক মোঃ হিরণ মিয়া, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন বুনুলু, সদস্য ফরিদুর রহমান, নজমুল হোসেন খান, আজিজুর রহমান খান, মোঃ রহুল আমিন, মোঃ মুজিবুর রহমান চৌধুরী, মোক্তার আহমদ, সিরাজ উদ্দিন রাজা, রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য আহমদ হোসেন খান প্রমূখ।

এছাড়া এই মতবিনিময় সভায় সিলেট জেলার বিভিন্ন বাস মালিক সমিতির পক্ষ থেকে টার্মিনালকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে কয়েকটি প্রস্তাবনা পেশ করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *