Main Menu

আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির ভর্তি মেলা ২৩ জুলাই

সিলেটে আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটিতে ২০২২ সালের সামার সেমিস্টারে তিন দিন ব্যাপী ভর্তি মেলার আগামী ২৩, ২৪ ও ২৫ জুলাই নগরীর পূর্ব শাহী ঈদগাহস্থ ইউনিভার্সিটি ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

ভর্তি মেলা উপলক্ষে ইউনিভার্সিটির তিনটি ফ্যাকল্টির অধীনস্থ ইইই, সিএসই, ইংলিশ, বিবিএ, এমবিএ, ইএমবিএ, এমপিএইচ এবং ফ্যাশন ডিজাইন প্রোগ্রামে শিক্ষার্থী ভর্তিতে বিশেষ সুযোগ প্রদান করা হবে।

সিলেটের সাম্প্রতিক বন্যা পরিস্থিতি বিবেচনায় স্পট এডমিশনে মোট খরচের ৫০% ছাড়সহ ভর্তি ফিতেও অর্ধেক ছাড়ের সুবিধা প্রদান করা হবে। গ্রুপ এডমিশনে বিশেষ ছাড়সহ মুক্তিযোদ্ধা সন্তান ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য ১০০% পর্যন্ত ছাড় প্রদান করার সুযোগ রয়েছে। ভর্তি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিগত এডমিশন ফেয়ারের র‌্যাফেল-ড্র পুরস্কার হিসেবে ল্যাপটপ ও স্মার্টফোন সহ বিভিন্ন পুরস্কার বিজয়ী ছাত্র-ছাত্রীদের প্রদান করা হবে। এবারের ভর্তি মেলায় ভর্তি হওয়া শিক্ষার্থীদের মধ্যেও র‌্যাফেল-ড্র এর মাধ্যমে ল্যাপটপ ও মোবাইল ফোনসহ বিভিন্ন আইসিটি গ্যাজেটের আকর্ষণীয় পুরস্কার প্রদানের ব্যবস্থা রয়েছে।

উল্লেখ্য যে, ২০২১ সালে প্রতিষ্ঠিত ‘আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট মানব সম্পদ উন্নয়ন বিশেষজ্ঞ বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান হিসেবে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ নাজমুল হক ভাইস চ্যান্সেলর হিসেবে ও সিলেট শিক্ষা বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর মমতাজ শামীম ট্রেজারার হিসেবে আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির পরিচালনায় দায়িত্ব পালন করছেন।

ভর্তি মেলা চলাকালীন সময়ে ছাত্রছাত্রী-অভিভাবকগণকে ১০ তলা সুবিশাল বিশ্ববিদ্যালয় ভবন, সুবিন্যস্ত লাইব্রেরি, সমৃদ্ধ কম্পিউটার ল্যাবরেটরি সহ অন্যান্য ল্যাবরেটরি, মেডিকেল সেন্টার ও সুবিশাল অডিটোরিয়াম পরিদর্শনের জন্য আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির পক্ষে ভর্তি মেলার আহবায়ক মাজেদ আহমেদ চঞ্চল অনুরোধ জানিয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *