Main Menu

সদরের হাটখোলা ইউনিয়নে এফআইভিডিবির বাস্তবায়নে ৭৬ জন সদস্যকে নগদ অর্থ প্রদান

ইউএসএআইডি’র উত্তর—পূর্বাঞ্চল বন্যা সাড়াদান কর্মসূচির উদ্যোগে, সেভ দ্য চিলড্রেন বাংলাদেশের সহযোগিতায় ও এফআইভিডিবির বাস্তবায়নে সিলেট সদর উপজেলার হাটখোলা ইউনিয়নে ৭৬ জন সদস্যকে ৪ হাজার ৫ শত টাকা হারে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

রোববার (৩ জুলাই) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সদর উপজেলা নির্বাধী অফিসার নুসরাত আজমেরী হক। তিনি এসময় বলেন, এফআইভিডিবি’র এই কার্যক্রমে আমরা খুবই খুশি কারণ অন্যান্য এনজিও এ ধরণের পদক্ষেপ এখন নেয়নি। কিন্তু এফআইভিডিবি ইউএসএআইডির মাধ্যমে এই উদ্যোগকে সাধুবাদ জানাই। এই সহায়তা যেন তারা পুনর্বাসন এবং পুষ্টির কাজে লাগায় এ কাজে আমাদের সকলের আরো আন্তরিক হওয়া উচিত।

এফআইভিডিবি পরিচালক জাহিদ হাসান বাচ্চু বলেন, আমরা আমাদের এই প্রচেষ্টাকে ধরে রাখবো এবং ভবিষ্যতে এ ধরণের আরো নতুন নতুন প্রকল্প যেন পেতে পারি। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সূচনা কর্মসূচির এফআইভিডিবি’র আইপিপিসি ফাহিম সারওয়াত বলেন, আপনাদের সকলের আন্তরিকতার মাধ্যমে আজকের এই বিতরণ সুষ্ঠুভাবে সম্পন্ন হচ্ছে। প্রত্যেক মা যেন পুনর্বাসন এর সাথে সাথে তার ও শিশুর পুষ্টির দিকে খেয়াল রাখে। তিনি বিশেষভাবে দৃষ্টি আকর্ষণ করেন ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প সমন্বয়কারী মোঃ ছাদিকুর রহমান, মনিটরিং অফিসার তানিম পাপিয়া, জিসিডিও হেলাল সরকার, ইউনিয়ন কো—অডিনেটর মোঃ মহিববুল্লাহ, ইমরান আহমদ ও এফ এফ বৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *