Main Menu

সামসুল ইসলাম টুনু মিয়া সিলেট সদরে বানভাসি মানুষকে দিচ্ছেন ত্রাণ- পুত্র দিচ্ছেন চিকিৎসাসেবা

শতাব্দীর ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়নের বাইশটিলা ও পীরের গাঁওয়ে বানভাসি মানুষকে পিতা দিচ্ছেন ত্রাণ- পুত্র দিচ্ছেন চিকিৎসাসেবা। আর এটি করছেন ৭নং মোগলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলহাজ্ব সামসুল ইসলাম টুনু মিয়া। তার ব্যাক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ ও ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জুন) দুপুরে প্রথমে বাইশটিলা বাজারে ছালেহপুর, বাইশটিলা, পূর্ব বাইশটিলা,পশ্চিম বাইশটিলা, সরিষা কান্দি, ভাউয়ার কান্দি পরে পীরেরগাঁও মোকামবাড়ি খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এদিকে বাইশটিলা বাজারের বন্যা পরবর্তী রোগে আক্রান্ত ৩ শতাধীক মানুষকে ফ্রী চিকিৎসা ও ঔষধ প্রদান করেন আলহাজ্ব সামসুল ইসলাম টুনু মিয়ার পুত্র জৈন্তাপুর উপজেলা মেডিকেল অফিসার ডা: আবুল ফয়েজ মো. সালমান, (এমবিবিএস, বিসিএস-হেলথ, এফসিপিএস মেডিসিন)।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মোগলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব সামসুল ইসলাম টুনু মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এইচ এম এ মালিক ইমন, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তারা মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, যুগ্ম সম্পাদক জুনেদ সরকার, ৩ নং ওয়ার্ড সভাপতি মানিক মিয়া, আব্দুল হাসিম, আবুল কালাম আজাদ, জেলা যুবলীগ নেতা আবু সুফিয়ান, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, হাসান আলী, ইউনুস আলী, শ্রমিক নেতা আবুল কাশেম, কুটি মিয়া, সুজন মিয়া প্রমুখ।

উল্লেখ্য, আলহাজ্ব সামসুল ইসলাম টুনু মিয়া বন্যার প্রথম দিন থেকে নিজ ইউনিয়ন মোগলগাঁও, কান্দিগাঁও, হাটখোলা, জালালাবাদ ও খাদিমপাড়া ইউনিয়নে বনার্তমানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে মানবিকতার পরিচয় দিচ্ছেন। এভাবে সমাজের সকল বিত্তবানরা যদি এগিয়ে আসেন তাহলে মানুষের দূর্ভোগ লাগব হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *