Main Menu

মোগলগাঁও ইউনিয়নে বন্যার্তদের মাঝে মোমেন ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

বিপর্যস্ত সিলেটে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও দুর্ভোগ কাটেনি বানভাসিদের। খাবার ও সুপেয় পানির অভাবে চরম দুর্ভোগে দিন কাটাচ্ছেন তারা। এমন পরিস্থিতিতে বন্যার্তদের সহযোগিতার কার্যক্রম অব্যাহত রেখেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপির সহধর্মিনী মিসেস সেলিনা মোমেন।

শনিবার (২৫ জুন) বিকেলে সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ডের মোমেন ফাউন্ডেশনের পক্ষথেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন তিনি।

ত্রাণ বিতরণকালে সেলিনা মোমেন বলেন, এ সরকার বন্যাসহ যেকোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে। যত দিন বন্যা থাকবে, তত দিন খাদ্যসহ প্রয়োজনীয় সবকিছুর সরবরাহ করা হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে এসেছিলেন এবং ঘোষণা করেছেন বন্যাকবলিত মানুষের জন্য যা যা প্রয়োজন, সবকিছু তিনি করবেন। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন বন্যাদুর্গতদের পাশে আছে ও থাকবে।

খাদ্য সহায়তার মধ্যে ছিল- চাল, ডাল, বিস্কুট, মুড়ি, স্যালাইন, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট। দুঃসময়ে মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ পেয়ে খুশি দুর্গতরা।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হিরন মিয়া, জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা শাখার চেয়ারম্যান হেলেন আহমেদ, মোগলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেম্বার আশিক মিয়া, সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেম্বার আব্দুল মালিক মানিক, ১নং ওয়ার্ড মেম্বার আক্তারুজ্জামান, ২নং নিজাম উদ্দিন, সংরক্ষিত মেম্বার পারভিন বেগমসহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *