Main Menu

জালালাবাদ দারুল উলুম আজিজিয়া মাদ্রাসার কৃতি শিক্ষার্থী সংবধর্না

সিলেট সদর উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়নের জালালাবাদ দারুল উলুম আজিজিয়া মাদ্রাসার বোর্ড কর্তৃক উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবধর্না প্রদান করা হয়েছে।

বুধবার (৮ জুন) দুপুরে মাদ্রাসা প্রাঙ্গনে, মাদ্রসা কমিটির সভাপতি আবুল কালাম আজাদের ব্যক্তিগত উদ্যোগে ৫০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান ও সকল শিক্ষার্থী এবং শিক্ষকদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়।

মাদ্রসা পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার মুহতামিম মাওলানা মোঃ নুরুল ইসলাম, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মখলিছুর রহমান, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব সাবেক মেম্বার মোঃ তেরা মিয়া, সাবেক মেম্বার মোঃ জৈন উদ্দিন, ৭নং ওয়ার্ড এর মেম্বার জৈন উদ্দিন, মুরব্বি তোয়াব আলী, বাতির আহমদ দিলা, আশিক আলী, জলাল মিয়া, মনিরুল ইসলাম, বুরহান উদ্দিন, মঈন উদ্দিন, সামসুল হক, শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন হাফিজ আব্দুর রব, মাওলানা ফয়জুর রহমান, মাওলানা নুর উদ্দিন, মাওলানা কামরান আহমদ, মাওলানা ইসলাম উদ্দিন, মাওলানা রুহুল আমিন, মাওলানা আবুল কালাম, মাওলানা রজব আলী, মাওলানা আলী হাসান, মাওলানা কামরুল ইসলাম, হাফিজ আল আমিন প্রমূখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাদ্রাসার শিক্ষক মাওলানা আকছার আহমদ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রসার ছাত্র ফয়েজ আহমদ।

উল্লেখ্য, এই মাদ্রসাটি অত্র এলাকার একটি পুরাতন মাদ্রসা। ১৯৬৫ সালে প্রতিষ্ঠা করেছিলেন মরহুম ক্বারী মাওলানা আজিজুর রহমান। প্রায় ৫—৬ শত ছাত্র ছাত্রী এই মাদ্রাসায় বর্তমানে পড়া লেখা করছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *