Main Menu

রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিবন্ধী এতিমদের মধ্যে নগদ অর্থ বিতরণ

রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ও লন্ডন প্রবাসী শামসুজ্জামান বাদলের আর্থিক সহযোগীতায় ২৮ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে প্রতিবন্ধী, এতিম ও অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়।

রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আতাউর রহমান খান শামছু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল আমিন আহমেদ নাঈমের পরিচালনায় প্রতিবন্ধী, এতিম ও অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সিলেটের পুলিশ সুপার মো: রওশনুজ্জামান সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয় সিলেটের উপ—পরিচালক, নিবাস রঞ্জন দাশ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরমান আহমেদ শিপলু, ফাউন্ডেশনের অর্থ সম্পাদক ও সিলেট জেলা শ্রমিকলীগের সহ—সভাপতি মকবুল হোসেন খান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক গোলাম কিরিয়া খান, ফাউন্ডেশনের অফিস সম্পাদক ফাহিম উদ্দিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাবেদ আহমেদ, ও সমাজকল্যাণ সম্পাদক আলী হোসাইন রাহি, নির্বাহী সদস্য বাপ্পি হোসেন, সায়েক আহমেদ, শরিফ আহমেদ জাকারিয়া—সহ অন্যান্য নেতৃবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *