Main Menu

সৈয়দপুর মাদরাসায় ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত

 

সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের সৈয়দপুর দাখিল মাদরাসায় ‘গ্রেটার লামাকাজী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ.কে’র এর উদ্যোগে ১১ তম ফ্রি চক্ষু শিবির মঙ্গলবার (১ মার্চ) সকাল ১০ টায় ‘ভার্ড চক্ষু হাসপাতাল’র সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে এসোসিয়েশনের কোষাধ্যক্ষ লুৎফুর রহমান সেলিমের সভাপতিত্বে ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ড. মো. শাহনুর হোসাইনের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ—পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের অধ্যক্ষ, প্রফেসর সুজাত আলী রফিক, জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ শাহানুর, গোগলগাঁও ইউনিয়ন ক্রিকেট ক্লাবের যুগ্ন আহবায়ক মো. জৈন উদ্দিন।
বক্তারা বলেন গ্রেটার লামাকাজী ওয়েলফেয়ার এসোসিয়েশন একটি মানবিক উন্নয়নমূলক চ্যারিটি সংস্থা। যার সম্পূর্ণ অর্থের যোগান দাতা হচ্ছেন প্রবাসীরা। তাদের কষ্টার্জিত অর্থের বিনিময়ে দীর্ঘদিন যাবত বৃহত্তর লামাকাজী এলাকায় চক্ষু শিবিরসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এই ফ্রি ক্যাম্পে পরীক্ষার মাধ্যমে যাদের চোখের ছানি পড়েছে এবং যাদের অপারেশন করা দরকার তাদের সম্পূর্ণ রুপে ফ্রি অপারেশন করে বাড়িতে পৌঁছে দেওয়া হবে। বক্তারা এসোসিয়েসনের উত্তরোত্তর সফলতা কামনাসহ এর সাথে সংশ্লিষ্ট সকলের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নূর মিয়া, সৈয়দপুর মাদরাসার সহ সুপার মাওলানা শাহজাহান আহমদ, ভার্ড চক্ষু হাসপাতালের ম্যানেজার শফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. আব্দুল বাসিত, আব্দুল হামিদ, নূর মিয়া, মাসুদ আহমদ লেবু, নুরুল আমিন, ভার্ড চক্ষু হাসপাতালের ডাক্তারসহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *