Main Menu

ভোলাগঞ্জ সাদা পাথর পর্যটন উন্নয়ন কার্যক্রমের উদ্বোধন করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ সাদা পাথর পর্যটন এলাকার উন্নয়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় ভোলাগঞ্জ ১০ নম্বর পর্যটন এলাকায় সিলেটের জেলা প্রশাসকের পরিকল্পনায় ও জেলা পর্যটন উন্নয়ন কমিটি এবং স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে এই উন্নয়ন কার্যক্রমের নেইম ফলক উন্মোচন করের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে পর্যটন এলাকার উন্নয়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রবাসী কল্যাণ মন্ত্রী বলেন, ভোলাগঞ্জ পর্যটন এলাকার পরিচিতি এখন দেশ ছেড়ে বিদেশেও পৌঁছে গেছে। প্রতিদিন এখানে দেশ বিদেশের বিভিন্ন জায়গায় থেকে মানুষ ঘুরতে আসে। তাদের সুযোগ সুবিধা বৃদ্ধি করতে আমরা পরিকল্পনা গ্রহণ করেছি।

মন্ত্রী আরো বলেন, আমি স্বপ্ন দেখছি ছোট ব্যবসায়ী বড় হবে বড় ব্যবসায়ী আরো বড় হবে। বাহির থেকে এসে কেউ এখান থেকে লাভ করে যাবে সেটা আমি চাই না। আমি চাই কোম্পানীগঞ্জের মানুষ এই পর্যটনে ব্যবসা করে লাভবান হোক। প্রাথমিক অবস্থায় পর্যটনের উন্নয়নের জন্য যতটুকু জায়গা প্রয়োজন আপনারা তা ছেড়ে দিয়ে এই এলাকার উন্নয়নে অবধান রাখবেন।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, ভোলাগঞ্জ ১০ নম্বর এলাকার বঙ্গবন্ধু মহাসড়কের পূর্ব সাইড থেকে সবাই নিজ দায়িত্বে আপনাদের ক্রাশার মিল গুলো সরিয়ে নিবেন। এখানে পর্যটন উন্নয়নের মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে।

সিলেট জেলার সহকারী ম্যাজিস্ট্রেট ফজলে ওয়াহিদের সঞ্চালনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার ও ভারপ্রাপ্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. এনামুল কবীর, সিলেট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ শামীম, গোয়াইনঘাট সার্কেল প্রবাস কুমার সিং, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলী আমজদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, অকিল বিশ্বাস, ইয়াকুব আলী প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *