Main Menu

সিএনজি অটোরিক্সায় অতিরিক্ত ভাড়া ও যাত্রীদের হয়রানীর প্রতিবাদে ধূপাগোল পয়েন্টে প্রতিবাদ সভা

সিলেট আম্বরখানা- ধূপাগোল,কাকুয়ার পাড়, সালুটিকর, সাহেবের বাজার,বিমানবন্দর রোডে সিএনজি অটোরিক্সায় অতিরিক্ত ভাড়া আদায় ও ড্রাইভার কর্তৃক যাত্রী ভোগান্তির প্রতিবাদে সিলেট শহরতলীর ধূপাগোল শহীদ মিনার পয়েন্টে সচেতন এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
শুক্রবার (২০ আগস্ট) বিকেল ৩ ঘটায় এয়ারপোর্ট থানা ষ্টোন ক্রাশার সমিতির সভাপতি হাজি নাসির উদ্দিন এর সভাপতিত্বে ও ধূপাগোল খন্দকার মার্কেটের ব্যবসায়ী এখলাছুর রহমান পাকি এর পরিচালনায় প্রতিবাদ সভায় একাত্ততা পোষণ করে বক্তব্য রাখেন ৩নং খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দিলোয়ার হোসেন, তিনি বক্তৃতায় বলেন, আম্বরখানা ৭০৭ শাখার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষ ও পর্যটকসহ স্থানীয় যাত্রীদের নিকট থেকে অতিরিক্ত ভাড়া আদায় করার অভিযোগ আসছে। কিন্তু শাখার কর্তাব্যক্তিরা সব দেখেও না দেখার ভান করছেন। এটা কোন অবস্থাতেই মানা যাচ্ছেনা। অতিরিক্ত ভাড়া আদায়সহ যাত্রীদের হয়রানী বন্ধ না করা হলে অন্য ব্যবস্থা গ্রহণ করা হবে।
ইউপি সদস্য নাজিম উদ্দীন ইমরানের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য মোঃ তেরা মিয়া, শ্রমিক লীগ নেতা শেখ তোফায়েল আহমেদ শেপুল, সদর ট্রান্সপোর্ট সমিতির সভাপতি সুলেমান আহমদ, ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ হানিফ আলী, শ্রমিক নেতা মঞ্জুর আহমেদ, দুলাল মিয়া, লোকমান হোসেন, যুব সংগঠক আব্দুল হক, সাইফুল ইসলাম, আফজাল হোসেন চৌধুরীসহ এলাকার মুরব্বিয়ান যুবসমাজ নেতৃবৃন্দ।
উল্লেখ্য, প্রতিবাদ সভার এক পর্যায়ে আম্বরখানা ৭০৭ শাখার সভাপতি মোঃ আবুল হোসেনের নেতৃত্বে কার্যকরী কমিটির কয়েকজন নেতৃবৃন্দ উপস্থিত হয়ে এলাকার জনপ্রতিনিধি, যুব সমাজ ও মুরব্বিদের নিয়ে ভাড়া পূর্ননির্ধারণ ও যাত্রীদের হয়রানী বিষয়টি নিস্পতির জন্য ১ সপ্তাহের সময় নিয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *