Main Menu

রাজনগরে ‘পারস্পরিক শিখন’ শীর্ষক কর্মশালা

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) কর্তৃক বাস্তবায়নাধীন পারস্পরিক শিখন কর্মসূচি প্রাতিষ্ঠানিকীকরণ শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে ‘পারস্পরিক শিখন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ জুন) রাজনগর জেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পালের সভাপতিত্বে এবং ব্রেকিং দ্য সাইলেন্স এর শ্রীমঙ্গল প্রকল্প অফিসের প্রকল্প সমন্বয়কারী ও অফিস ইনচার্জ চাঁদনী রায়ের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী।

বিশেষ অতিথি হিসেবে অনলাইনের মাধ্যমে উপস্থিত ছিলেন, পারস্পরিক শিখন কর্মসূচির (এনআইএলজি) প্রকল্প ব্যবস্থাপক ড. আবুল কালাম শরীফউল্লাহ। ব্রেকিং দ্য সাইলেন্স এর পক্ষ থেকে অনলাইনের মাধ্যমে যুক্ত হয়েছিলেন নির্বাহী পরিচালক রোকসানা সুলতানা এবং প্রোগ্রাম অ্যান্ড প্ল্যানিং পরিচালক মো. জাহিদুল ইসলাম।

এ কর্মশালার মাধ্যমে উপজেলার ৮টি ইউনিয়নের প্রতিনিধিরা তাদের স্ব স্ব ইউনিয়নের ভালো শিখনগুলো উপস্থাপন করেন এবং ভোটের মাধ্যমে সর্বোত্তম ৫টি ভালো শিখন নির্বাচন করেন।

কর্মশালায় রাজনগর উপজেলার সকল ইউনিয়ন পরিষদ থেকে ১ জন চেয়ারম্যান, ১ জন সচিব ও ২ জন সদস্য (নারী ও পুরুষ) সহ মোট ৪ জন করে অংশগ্রহণ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *