Main Menu

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল বালকে সিলেট ও বালিকায় হবিগঞ্জ চ্যাম্পিয়ন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭)-এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে হবিগঞ্জ বালক দলকে ১-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সিলেটের বালক দল। অন্যদিকে সিলেটকে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে হবিগঞ্জ বালিকা দল।

সিলেট জেলা স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে, জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণীতে প্রধান অতিথির বক্তব্য দেন বিভাগীয় কমিশনার খলিলুর রহমান। অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকারিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, হবিগঞ্জের জেলা প্রশাসক
হবিগঞ্জ জেলা ইশরাত জাহান, বাফুফের নির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, জেলা সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *