Main Menu

সিলেটে নববধূ হত্যায় ৫দিনের রিমান্ডে স্বামী

সিলেট নগরীর কাজীটুলা এলাকায় নববধূ সৈয়দা তামান্না বেগমকে হত্যা মামলার প্রধান আসামী নিহতের স্বামী আল মামুনকে গ্রেফতার করেছে পুলিশ। চাঞ্চল্যকর এ হত্যা মামলার প্রায় ৫মাস পর প্রযুক্তির সহযোগীতায় রোববার (২৫ এপ্রিল) রাতে তাকে ঢাকার কদমতলী থানার মুরাদপুর মাদ্রাসা এলাকা থেকে তাকে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ।

গ্রেফতারকৃত আল মামুন বরিশালের বাবুগঞ্জ থানার হোগলারচর গ্রামের বাসিন্দা। সোমবার (২৬ এপ্রিল) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই আব্দুল মান্নান গ্রেফতারকৃ আল মামুনকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিনস্ট্রেট ১ম আদালতের বিচারক সাইফুর রহমানের আদালতে হাজির করে ৭দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার (২৬ এপ্রিল) থেকে তাকে রিমান্ডে নেয়া হয়েছে জানিয়েছে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল মান্না্বা জানান, আদালতে ৭দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন। ঘটনার নেপথ্যে আর কারা রয়েছে এবং কিজন্য হত্যা করা হয়েছে সেসব তথ্য জানতে চাইবে পুলিশ। একাধিকবার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েও গ্রেফতার করা সম্ভব হয়নি মামুনকে। সে বরিশাল অবস্থান করছে জানতে পেরে তাকে গ্রেফতার করতে অভিযান চালালেও তাকে পাওয়া যায়নি। সে স্থান পরিবর্তন করে ঢাকায় চলে যায়। পরে পূনরায় প্রযুক্তির সহযোগীতায় তাকে ঢাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, সিলেট নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার একটি কক্ষ থেকে সোমবার (২৩ নভ্ম্বের) দুপুরে দক্ষিণ সুরমা থানার ফুলদি এলাকার মেয়ে নববধূ সৈয়দা তামান্না বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী মামুন পালিয়ে যায়। পরে ওই রাতে নিহতের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদী হয়ে স্বামী মামুনসহ ৬জনকে আসামী কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *