Main Menu

সিলেটে ট্রিপল মার্ডার: আবাব ও মায়ের বিরুদ্ধে মামলা

সিলেট শহরতলীর শাহপরাণ থানাধীন বিআইডিসি মীর মহল্লা এলাকার সৎ মা ও ভাই-বোনকে খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে নিহত রুবিয়া বেগমের ভাই আনোয়ার হোসাইন বাদি হয়ে ২ জনের নাম উল্লেখ করে শাহপরাণ (র.) থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন নিহত রুবিয়া বেগমের সৎ ছেলে আহবাব হোসেন ওরফে আবাব (১৯) ও আহবাবের মা সুলতানা বেগম রুমি (৪৫)। বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান।

তিনি জানান, ঘটনার পরই ঘাতক আহবাবকে আটক করা হয়েছে। পুরো ঘটনা ও সর্বশেষ মামলা নিয়ে তদন্ত চলছে। এতে আটক আহবাবের মায়ের সংশ্লিষ্টতা পেলেই তাকে গ্রেপ্তার করা হবে।

এর আগে বৃহস্পতিবার রাত ১২টার দিকে শাহপরাণ (রহ.) থানাধীন বিআইডিসি এলাকার মীর মহল্লায় সৎ মা রুবিয়া বেগম (৩০) ও সৎ বোন মাহা (৯)কে কুপিয়ে হত্যা করে আহবাব। তার দায়ের কোপে সৎ ভাই তাহসান (৭) গুরুতর আহত হয়। ঘটনায় পরই রুবিয়ার সৎ ছেলে ঘাতক আবাব হোসেনকে আটক করে শাহপরান হত্যাকাণ্ডের স্পট থেকেই পুলিশ।

এদিকে শুক্রবার ভোর ৪টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত তাহসানেরও মৃত্যু হয়।

শাহপরান থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবাব জানিয়েছে, তার নিজের মা বিয়ানীবাজারে থাকে। তার বাবা সৎমাকে নিয়ে শাহপরান এলাকায় থাকে। কয়েক মাস আগে দোকান দেখাশোনার জন্য তার বাবা তাকে এখানে আনে। কিন্তু বিষয়টি তার সৎমা পছন্দ করেনি। কয়েক দিন ধরে সৎমায়ের আচরণে ক্ষিপ্ত হয়েই সে তাদের ওপর হামলা চালায়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *