Main Menu

সদর বিএনপি, যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে তেমুখি পয়েন্টে খাবার বিতরণ

বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট সদর উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে স্থানীয় তেমুখি পয়েন্টে পথশিশু ও হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা যুবদল নেতা আবুল হাসনাতের সভাপতিত্বে সদর উপজেলা যুবদল নেতা জাকির হোসেন ও আলীউর রহমান আলির যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা বিএনপির আহবায়ক এ.কে.এম তারেক কালাম।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা মৎস্যজীবিদলের ১ম যুগ্ম আহবায়ক মালেক মেম্বার, সদর উপজেলা বিএনপি নেতা এনাম মেম্বার, শফিক মেম্বার, সদর উপজেলা যুবদল নেতা জামাল আহমদ, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল রেজা, যুবদল নেতা সিদ্দিকুর রহমান রুহেল, আব্দুল আহাদ রানা, জৈন উদ্দিন, শামসু উদ্দিন, সেলিম আহমদ, ফয়জুল ইসলাম, সেবুল আহমদ, ছাত্রদল নেতা কামরান উদ্দিন অপু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তারেক কালাম বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্টপ্রতি জিয়াউর রহমান একজন সৎ, আদর্শবান, নির্ভিক ও সাচ্ছা দেশপ্রেমিক ছিলেন। তার আদর্শকে অনুসরণ করেই আমাদের পথ চলতে হবে। বর্তমান আওয়ামীলীগ ফ্যাসিবাদের বিরুদ্ধে লড়াই করতে হবে। তাই সদর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে বর্তমান অবৈধ শেখ হাসিনা সরকারকে আন্দোলনের মাধ্যমে হঠাতে হবে। আমরা অনতিবিলম্বে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানের উপর থেকে সকল ধরনের মিথ্যা মামলা প্রত্যাহার করার আহবান জানাচ্ছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *