Main Menu

গোয়াইনঘাটে ভারতীয় মদসহ আটক ৪

মাদক বিরোধী চলামান অভিযানে গোয়াইনঘাট থানা পুলিশ গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ভারতীয় মদ ও ফেনসিডিলসহ ৪ জনকে আটক করেছে।

রবিবার গোয়াইনঘাট থানার এসআই মাছুম আলম অভিযান পরিচালনা করে নয়াবস্তি এলাকার মাদক ব্যবসায়ী মফিজ মিয়া (৪৫) পিতা-মো. বেনু মিয়া, এবং ফরিদ মিয়া (৪০) পিতা-মৃত আফজ উদ্দিন দ্বয়কে ৭ বোতল ভারতীয় মদসহ আটক করে।

অপর এক অভিযানে সালুটিকর তদন্ত কেন্দ্রের এসআই খালেদ মিয়া অভিযান পরিচালনা করিয়া গোয়াইনঘাট থানার লামাপাড়া এলাকার মাদক ব্যবসায়ী মো. কালা মিয়া (৩০) পিতা-মৃত আলকাছ মিয়াকে ৬ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

এছাড়া গোয়াইনঘাট থানার এসআই আব্দুল মন্নান অভিযান পরিচালনা করিয়া মামার দোকান এলাকার মাদক ব্যবসায়ী রাজন আহমেদ (৩০) পিতা-মৃত মনা মিয়া ওরফে লম্বা মনাকে ২ বোতল ভারতীয় মদসহ আটক করে।

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে গোয়াইনঘাট থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও গ্রেফতারী পরোয়ানামূলে অপর এক আসামীকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, পুলিশ সুপারের নির্দেশে সিলেট জেলাকে মাদক মুক্ত করার পরিকল্পনার অংশ হিসেবে গোয়াইনঘাটে পৃথক অভিযানে মদ ও ফেনসিডিলসহ চারজন এবং গ্রেফতারী পরোয়ানা মূলে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মাদকের বিরুদ্ধে এরকম অভিযান অব্যাহত থাকবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *