Main Menu

বিভাগীয় ও জেলা শহরে তথ্য কমপ্লেক্স নির্মিত হবে :তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, সিলেটসহ প্রতিটি বিভাগীয় শহর ও জেলা পর্যায়ে তথ্য বিভাগের নিজস্ব কমপ্লেক্স ভবন নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সিলেট বিভাগীয় তথ্য অফিস পরিদর্শন শেষে কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, ইতোমধ্যে এসব বহুতল ভবন বিশিষ্ট কমপ্লেক্স নির্মাণের লক্ষ্যে একটি প্রকল্প প্রণয়নের কাজ চূড়ান্ত পর্যায়ে রয়েছে। শিগগিরই তা প্রধানমন্ত্রীর অনুমোদনের জন্য উপস্থাপন করা হবে। এরপরই যথাসম্ভব দ্রুততম সময়ে প্রকল্পটি বাস্তবায়নের উদ্যোগ নেয়া হবে। এতে বিভাগীয় সকল অফিসের স্থানান্তর সমস্যা দূর করা সম্ভব হবে। পাশাপাশি সার্বিক কার্যক্রমে গতিসঞ্চার হবে বলে প্রতিমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন বিভাগীয় তথ্য উপ-পরিচালক জুলিয়া যেসমিন মিলি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবুল কালাম, বাংলাদেশ বেতার সিলেট এর আঞ্চলিক পরিচালক ফখরুল আলম, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, বিটিভি প্রতিনিধি ও দৈনিক উত্তর পূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম প্রমুখ। তথ্য উপ-পরিচালক জাতির পিতার শততম জন্মবার্ষিকী মুজিব বর্ষ উদযাপনে সিলেট অঞ্চলে গৃহিত কার্যক্রম অবহিত করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *