Main Menu

হোমিও চিকিৎসকদের স্বার্থ সংরক্ষণে আলোচনা সভা অনুষ্ঠিত

হোমিও চিকিৎসক ও রোগীরদের স্বার্থ সংরক্ষণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ আগষ্ট) সকাল ১১ টায় সিলেটের মির্জাজাঙ্গালস্থ জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের সামনে হোমিও রিসার্চ সেন্টারে হোমিও চিকিৎসক দের বহুমূখী সমস্যা ও স্বার্থ সংরক্ষণে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রবীন চিকিৎসক ডা, বীরেন্দ্র চন্দ্র দেবের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন অধ্যাপক ডা. এম. এন আলী, ডা. মোঃ ফরহাদ, ডা. আবুল হাসান চৌধুরী ফারুক্বী, ডা.এম.এ. মালিক, ডা. নৃপেন কৃষ্ণ রায়,ডা, এ. এ. এম শিহাব উদ্দিন, ডা. এম. এস. আর জাহিদ, ডা. এম. কে খান, ডা. দিলীপ কুমার দাস, ডা. আবুল হোসেন, ডা. রাসেল আহমেদ, ডা. আসমা বেগম, ডা. এম. ই. হক খালেদ, ডা. বুশরাতুন তানিয়া, ডা. গোলাম কিবরিয়া, ডা. গোপিকা রঞ্জন চক্রবর্তী, ডা. পলি রানী মজুমদার, ডা. এম. জি কিব্রীয়া, ডা. বিষু চন্দ্র দেবনাথ, ডা. আব্দুল হামিদ, ইয়াছিন আরাফাত, আব্দুল হাফিজ, মতিলাল হালদার প্রমূখ।

“জাতীয় হোমিওপ্যাথিক স্বার্থ সংরক্ষণ কমিটি”র সাথে একাত্মতা ঘোষণা করে সকল কর্মসূচী বাস্তবায়নের সিদ্ধান্ত গৃহীত হয়। উপস্থিত চিকিৎসক দের মতামতের ভিত্তিতে “সিলেট বিভাগীয় হোমিওপ্যাথিক স্বার্থ সংরক্ষণ আহ্বায়ক কমিটি” গঠিত হয়। ডা. আবুল হাসান চৌধুরী ফারুক্বীকে আহবায়ক ও ডা. এ. এ. এম শিহাব উদ্দিন কে সদস্য সচিব করে এবং ডা. এম. এস. আর জাহিদ, ডা. এম. কে খান, ডা. দিলীপ কুমার দাস ও ডা. এম. এ মালিককে যুগ্ম সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠিত হয়। পরবর্তী সময়ে সবার অংশগ্রহণে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *