Main Menu

পাবনা আবাসিক হোটেলে অনৈতিক কাজে লিপ্ত ১০ ছাত্র-ছাত্রী আটক

পাবনা শহরের একটি অভিজাত আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১০ ছাত্র-ছাত্রীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা নিজেদেরকে প্রেমিক-প্রেমিকা বলে পুলিশকে জানিয়েছে। তারা সবাই স্কুল-কলেজের শিক্ষার্থী এবং অনৈতিক কাজে লিপ্ত ছিল বলে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শহরের প্রাণকেন্দ্র সোনাপট্টির প্রেসক্লাব গলিতে অবস্থিত ওই আবাসিক হোটেলে এই অভিযান চালান হয়। পুলিশ আটকদের নাম-ঠিকানা তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি। নাম-পরিচয় যাচাই করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

পাবনা জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, হোটেলটিতে অনৈতিক কর্মকাণ্ড চলে বলে তারা গোপানে জানতে পারেন। গোপনে সংবাদের ভিত্তিতেই সেখানে অভিযান চালানো হয়। এ সময় অনৈতিক কাজের সময় ৫ জন মেয়ে ও ৫ ছেলেসহ মোট ১০ জনকে আটক করা হয়েছে।

তিনি জানান, আটকরা সবাই স্কুল-কলেজের ছাত্র- ছাত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাদেরকে পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে অভিযানের সময় হোটেলের কর্মকর্তা-কর্মচারীরা পালিয়ে যান। আবাসিক হোটেলগুলোতে এরকম অভিযান অব্যাহত থাকবে বলে ডিবি পুলিশের ওসি জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *