Main Menu

হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটি থেকে সদস্যপদ হারানো এফবিসিসিআইয়ের পরিচালক হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালিয়ে বিপুল মাদকদ্রব্য উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। তাকে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হবে র‌্যাব সদর দপ্তরে। মাদক উদ্ধারের ঘটনায় তাকে গ্রেফতার দেখানো হবে বলে অভিযানে অংশ নেওয়া র‌্যাবের কর্মকর্তারা জানিয়েছেন।

বৃহস্পতিবার রাতে হেলেনা জাহাঙ্গীরের গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের বাড়িতে রাত ৮টার দিকে র‌্যাবের অভিযান শুরু হয়। রাত ১০টার দিকে র‌্যাবের ৩ জন নারী সদস্যরা ওই বাসায় প্রবেশ করে। রাত সাড়ে ১১টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার বাসায় অভিযান চলছিল।

বাসাটি ঘিরে র‌্যাবের বিপুলসংখ্যক সদস্য অবস্থান নিয়েছে। এছাড়া বাড়িটির ভেতরে ঢুকে তল্লাশি চালাচ্ছে র‌্যাব। এর আগে রাত সাড়ে ৯টার দিকে এলিট ফোর্স র‌্যাবের নারী সদস্যরা ভেতরে ঢোকেন।

র‌্যাব জানায়, অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ অবৈধ জিনিস উদ্ধার করা হয়েছে। কোথা থেকে এই মাদক এলো সেসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এজন্য তাকে র‌্যাব সদর দপ্তরে নেয়া হবে।

সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামে একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসায় তাকে আওয়ামী লীগের উপকমিটির পদ থেকে বাদ দেয়া হয়। কুমিল্লা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য পদ থেকেও তাকে অব্যাহতি দেয়া হয়েছে।

সৌজন্যেঃ বাংলাদেশ জার্নাল






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *