Main Menu

নবীগঞ্জে সরকারি বিধিনিষেধ না মানায় ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

দেশে আবারও হানা দিয়েছে মহামারি করোনাভাইরাস। ক্রমশ হারে বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা। আক্রান্তের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা। এ অবস্থায় দেশে লকডাউন জাড়ি করেছে সরকার। লকডাউন প্রতিপালন নিশ্চিত করতে মাঠে নেমেছে নবীগঞ্জ উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২৯ জুন) বিকাল ৫ টার দিকে পৌর শহরে অভিযানে নামে নবীগঞ্জ উপজেলা প্রশাসন। এ সময় বাটা, এপেক্স, মদিনা এন্টারপ্রাইজসহ ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ।

জানা যায়, বৃহস্পতিবার (৩১ জুন) পর্যন্ত চলমান লকডাউনের বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করে নবীগঞ্জ পৌর শহরে শেরপুর রোডে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখেছিলেন ব্যবসায়ীরা। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই আমির হামজা সহ একদল পুলিশের সহযোগিতায় শহরের শেরপুর রোডে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ।

এসময় লকডাউনের বিধি-নিষেধ অমান্য ও স্বাস্থ্যবিধি অমান্য করায় বাটা, এপেক্স, মদিনা এন্টারপ্রাইজসহ ৭ টি ব্যবসা-প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ বলেন, সরকারি বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখায় ৭ টি ব্যবসা-প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *