Main Menu

সিলেটের দক্ষিণ সুরমায় ৪ মাদক কারবারি গ্রেফতার, জব্দ সিএনজি অটোরিকশা

সিলেটের দক্ষিণ সুরমায় পুলিশের অভিযানে ৪ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক পরিবহন হিসেবে বিক্রয় কাজে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিকশাও জব্দ করা হয়।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে দক্ষিণ সুরমা থানা পুলিশ মোমিনখলা বাইপাস রোডস্থ ফারদিনা ভেরাইটিজ স্টোর এর বিপরীত পাশে এ অভিযান পরিচালনা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানা ওসি মো: মনিরুল ইসলাম।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টায় দক্ষিণ সুরমা থানাধীন মোমিনখলা বাইপাস রোডস্থ ফারদিনা ভেরাইটিজ স্টোর এর বিপরীত পাশে কতিপয় ব্যক্তি মাদক ক্রয়-বিক্রয় করছে এই মর্মে গোপন সংবাদ প্রাপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৪ জনকে আটক করে। তারা হলো- দক্ষিণ সুরমার মোমিনখলার খোকন মিয়ার ছেলে মো: শাবলু মিয়া সাবলু (৩০), জকিগঞ্জের বড় পাথরের মৃত আফতাব আলীর ছেলে কাওছার আহমেদ কাউছার (২৭),মোগলাবাজার এর শিববাড়ীর বন্দরঘাটের মহরম আলীর ছেলে তোফায়েল আহমদ রাসেল (২৯) ও সুনামগঞ্জের ছাতকের মাছুকালু (মাছুখালী)’র মৃত কামাল মিয়ার ছেলে মিজান (৩০) ।

এসময় তাদের কাছ থেকে ১১০ পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট এবং মাদক পরিবহনসহ বিক্রয় কাজে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিকশা জব্দ করা হয় (রেজিঃ নং- সিলেট-থ-১২-১৪১২)।

ধৃত আসামীসহ পলাতক আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নং-১৫, তারিখ-১৮/০৫/২০২।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *