Main Menu

লকডাউনের চতুর্থ দিনে সিলেটে তৎপর পুলিশ

কঠোর লকডাউনের চতুর্থ দিন শনিবার (১৭ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে সাধারণ মানুষের জনসমাগম দেখা গেছে কম। তবে নগরীর মোড়ে মোড়ে পুলিশ সদস্যরা তৎপর হয়ে ভূমিকা পালন করতে দেখা গেছে।

তবে নগরীতে রিকশা ও সিএনজি অটোরিকশা বিচ্ছিন্নভাবে চলাচল করতে দেখা গেছে। মহানগর এলাকায় বিভক্ত হয়ে টহল দেয়ার পাশাপাশি গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে চেকপোস্ট বসিয়ে অভিযানও চালিয়ে যাচ্ছে পুলিশ। সরকারের নির্দেশনা না মেনে যারা বের হয়েছে তাদেরকে পুলিশ কোনভাবেই ছাড় দিচ্ছে না। এমনকি তাদেরকে সর্তক করেও দিতে দেখা যায়।

শনিবার (১৭ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত সিলেট নগরীর চৌহাট্টা, আম্বরখানা, জিন্দাবাজার, বন্দরবাজার, তালতলা, দক্ষিণ সুরমার কদমতলী, সোহবানীঘাট, মেডিক্যাল রোড, সুবিদবাজার, মদিনা মার্কেট, পাঠানটুলা ও শহরতলীর কুমারগাঁও তেমূখী বাইপাস এলাকায় পুলিশের নজরদারি ছিলো চোখে পড়ার মতো। এছাড়া নগরীতে মোটরসাইকেল, প্রাইভেট যানবাহন, সিএনজি অটোরিকশা নিয়ে চলাচল করায় তাদের বিরুদ্ধে ট্রাফিক পুলিশ মামলারে পাশাপাশি জরিমানাও করেছে।

চলমান লকডাউনে সরকারি নির্দেশনা না মেনে বাহির হওয়ার কারণে তাদেরকে পুলিশের জেরার মুখে পড়তে হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে কোন সদুত্তর দিতে না পারায় পুলিশ তাদেরকে বাড়িতে ফেরত পাঠায়। এছাড়া নির্দেশনা না মানায় সিএনজি অটোরিকশা ও রিকশা থেকে যাত্রীদেরকে নামিয়ে দেয় পুলিশ। এদিকে, গত তিনদিনের মতো শনিবার (১৭ এপ্রিল) নগরীর মূল সড়কে জনসমাগম ও জনসাধারণের চলাচল কম থাকলেও অলি-গলিতে লোকজনের উপস্থিতি দেখা মিলছে অনেক বেশি। লকডাউনের চতুর্থ দিনে সিলেট মহানগরের সবকটি কাঁচাবাজার, মুদির দোকান ও ওষুধের দোকান খোলা থাকলেও বিপণীবিতান, মার্কেটসহ সকল ফ্যাশন হাউজ বন্ধ রয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *