Main Menu

সিলেটের দক্ষিণ সুরমায় সিএনজি অটোরিকশায় ইয়াবা ডেলিভারি কালে গ্রেফতার ১

সিলেটের দক্ষিণ সুরমার গালিমপুর (দাউদপুর) এলাকা থেকে পুলিশ হাবিবুর রহমান নয়নকে (৪২) নামের এক যুবককে গ্রেফতার করেছে। এসময় পুলিশ তার কাছ থেকে ৩০পিস ইয়াবা ও নগদ ৩ হাজার ৭৮০ টাকা উদ্ধার করে। গ্রেফতারকৃত নয়ন পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক। যাত্রী পরিবহনের ফাঁকে নয়ন মাদক কারবারিদের কাছে ইয়াবা বিক্রি করে আসছিলেন।

গোপন তথ্যে শুক্রবার (২২ জানুয়ারী) রাতে দক্ষিণ সুরমার এসআই এসআই স্নেহাশীষ পৈত্যর নেতৃত্বে পুলিশ এ অভিযান পরিচালনা করে। আজ শনিবার (২৩ জানুয়ারী) দুপুরে মাদক মামলায় নয়নকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গ্রেফতারকৃত নয়ন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার বাটুয়ারগোপ গ্রামের মৃত সুবেদ আলীর ছেলে। বর্তমানে সে দক্ষিণ সুরমা থানাধীন গালিমপুর এলাকাস্থ কাদির মিয়ার কলোনীতে বসবাস করে আসছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত নয়ন সিএনজি অটোরিকশা (সিলেট-থ- ১১-৮৫৩২) নিয়ে ইয়াবা বিক্রি করার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এসময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে নয়ন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে ধরে ফেলে। পরে পুলিশ তার প্যান্টের পকেট থেকে পলিথিন মোড়ানো ১৭পিস ইয়াবা ও ১৩ পিস ইয়াবা সিএনজি অটোরিকশার ড্রাইভিং সীটের নীচ থেকে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় মাদক আইনে শনিবার (২৩ জানুয়ারী) মামলা নং-২৪ দায়ের করে।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম। তিনি বলেন, গ্রেফতারকৃত নয়ন সিএনজি অটোরিকশা চালানোর পাশাপাশি মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবাও বিক্রি করে। তার বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *