Main Menu

এসসিসিআই নারী উদ্যোক্তা সম্মেলন সফলে সিলেট চেম্বারে সভা

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দ ও নারী উদ্যোক্তা উন্নয়ন সাব কমিটির সাথে সম্মেলনে রেজিস্ট্রেশনকারী নারী উদ্যোক্তাদের এক সভা শনিবার বিকাল ৩টায় চেম্বার বোর্ড রুমে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সাব কমিটির আহবায়ক সামিয়া বেগম চৌধুরী। সভায় দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে আগামী ২৮-৩০ জানুয়ারি ২০২১ইং, নির্ভানা ইন-এ ‘এসসিসিআই নারী উদ্যোক্তা সম্মেলন-২০২১’ আয়োজনের প্রস্তুতি ও করণীয় সম্পর্কে আলোচনা হয়। সভায় চেম্বার নেতৃবৃন্দ সম্মেলনটিকে সফল করে তুলতে বিভিন্ন পরামর্শ ও সুপারিশ প্রদান করেন। এছাড়াও সভায় রেজিস্ট্রেশনকারী নারী উদ্যোক্তাগণকে বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করা হয়।

সভায় চেম্বার সভাপতি আবু তাহের মো. শোয়েব, সম্মেলনটি সফলভাবে আয়োজনে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, সহ সভাপতি তাহমিন আহমদ, পরিচালক মো. আতিক হোসেন, নারী উদ্যোক্তা উন্নয়ন সাব কমিটির সদস্য সুষমা সুলতানা রুহি, অনিতা দাস গুপ্ত, সাকেরা এস. জান্নাত, ফাতেমা জামান রোজি, ফরিদা আলম, আসমাউল হাসনা খান, সানজিদা খানম, জাহানারা ইয়াসমিন, নূর বাহার, রেশমা শারমিন জ্যোতি এবং সম্মেলনে অংশগ্রহণকারী নারী উদ্যোক্তাবৃন্দ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *