Main Menu

মাছিমপুর মাদ্রাসায় মেয়র আরিফ নিশ্চয়ই আল্লাহ তা’য়ালা ভালো কাজের জন্য মানুষকে পুরস্কৃত করবেন

সিলেট সিটি কর্পোশেনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন যে কোন দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানে দান-অনুদান প্রদান করা অত্যন্ত সওয়াবের কাজ। মসজিদ মাদারাসার উন্নয়নে যারা শরীক হন তারা সত্যিই মহৎপ্রাণ ব্যক্তি। তিনি বলেন, তুলনামূলকভাবে মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে আমাদের পূণ্যভূমি সিলেটের মানুষ অনেক নিরাপদ আছেন। তিনি সকলকে ভালো কাজে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, নিশ্চয়ই আল্লাহ তায়ালা ভালো কাজের জন্য মানুষকে পুরস্কৃত করবেন।
তিনি সোবমার বেলা ২টায় জামিয়া মাছুমিয়া ইসলামিয়া মাছিমপুর মাদরাসায় সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপননের পরিবারের উদ্যোগে ২’শ শিক্ষার্থীকে কম্বল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
নাইওরপুল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নাজিম উদ্দিন কাশেমীর সভাপতিত্বে ও মাদ্রাসার শিক্ষার্থী মো. শাহ আলমের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এলাকার মুরব্বী মাহমদ আলী, সাবেক কাউন্সিলর ও প্রবীণ ব্যবসায়ী হাজী ফারুক আহমদ, নাইওরপুল জামে মসজিদের মোতাওয়াল্লী হাজী আব্দুল মতিন, কাউন্সিলর আলহাজ্ব নজরুল ইসলাম মুনিম, কাউন্সিলর মোস্তাক আহমদ, রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, হাসান মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নিয়াজ করিম, ব্রহ্মময়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আতিক মিয়া রহমান, লন্ডন প্রবাসী সোয়েব আহমদ, হাজী আমিন উদ্দিন, রাসেল আহমদ, মো. আজিজুর রহমান শিপন, আবু সিদ্দিক ফয়েজ, রুহুল আহমদ, ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল আহমদ কবির, গোলাম মাওলা, হাকিম ছাদ উল্লাহ বাচ্চু ও মুরাদ আহমদ প্রমুখ।
মাওলানা শিব্বির আহমদের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে আব্দুর রহমান রিপন বলেন, দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কল্যাণে কাজ করতে পারাটা অত্যন্ত গৌরবের বিষয়। মসজিদ মাদাসার উন্নয়ন সহ দুঃস্থ অসহায় সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে আজীবন কাজ করে যেতে চাই। আমার বিশ্বাস মানুষকে ভালোবাসার মধ্য দিয়ে আল্লাহর নৈকট্য লাভ সম্ভব।
অনুষ্ঠানে আব্দুর রহমান রিপনের আহ্বানে সাড়া দিয়ে মাদাসায় ৪৫ বস্তা চাউল প্রদানের অঙ্গীকার করে উপস্থিত বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মালিকরা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *