Main Menu

পুলিশ সুপারের হস্তক্ষেপে ২৩ ঘন্টা পর সিলেট তামাবিল সড়কে যান চলাচল শুরু

সিলেটের পুলিশ সুপারের হস্তক্ষেপে ২৩ ঘন্টা পর সিলেট-তামাবিল মহাসড়কে ট্রাক চালক শ্রমিকরা ব্যারিকেড তুলে নিয়েছে। এরপর এ সড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক হয়েছে। পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত সকল প্রকার বালু লোড-আনলোড না করার জন্য সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।
সিলেট তামাবিল মহাসড়কের দরবস্ত এলাকায় ইজারাদাররা ‘অবৈধ’ রয়েলিটি আদায় না করতে পারায় ট্রাক ভর্তি বালু আনলোড করেন ইজারাদার। এর প্রতিবাদে ট্রাক চালক ও শ্রমিকরা গত শনিবার বিকেল তিনটায় বাগেরসড়ক এলাকায় ব্যারিকেড দেন। একই দিন সন্ধ্যা ৭টায় পুলিশ সুপারের অনুরোধে শ্রমিকরা ব্যারিকেড তুলে নেয়। কিন্তু, ইজারাদার বাহিনী ফের ট্রাক থেকে বালু আনলোড শুরু করলে আবারও রাস্তা ব্যারিকেড দেন ট্রাক চালক ও শ্রমিকরা। এতে যানবাহন চলাচল বন্ধ হলে সাধারণ মানুষ দুর্ভোগে পড়েন।
রবিবার দুপুরে ট্রাক চালক শ্রমিক সংগঠনের সভাপতি আবু সরকার সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনের সাথে এ নিয়ে আলোচনা করেন। পুলিশ সুপার দাবি পূরণের আশ্বাস দিলে ২৩ ঘন্টা পরে শ্রমিকরা ব্যারিকেড প্রত্যাহার করে নেয়। এ ব্যাপারে গতকাল রোববার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় এবং সাময়িক ভাবে বালু লোড-আনলোড স্থগিত রাখার অনুরোধ জানান পুলিশ সুপার।
পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত বালু লোড-আনলোড না করার অনুরোধ জানান সিলেটের পুলিশ সুপার। এ বিষয়ে জেলা প্রশাসক সিদ্ধান্ত দেবেন বলেও জানান তিনি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *