Main Menu

এয়ারপোর্ট থানায় ওপেন হাইজ ডে অনুষ্ঠিত

সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানায় ওপেন হাইজ ডে অনুষ্ঠিত হয়েছে। রোববার (৮ নভেম্বর) থানা প্রাঙ্গনে এই ওপেন হাউজ ডে  অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমপি কমিশনার মো. নিশারুল আরিফ।

আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) শাহরিয়ার আল মামুন, সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (এয়ারপোর্ট থানা) প্রবাস কুমার সিংহ, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  শফাক আহমেদ এবং এয়ারপোর্ট থানা এলাকার জনপ্রতিনিধি ও  গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সকাল সাড়ে ১১টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে ওপেন হাউজ ডে অনুষ্ঠান শুরু হয়। পরবর্তীতে এলাকার জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে নিজ নিজ বক্তব্য তুলে ধরেন।

অনুষ্ঠানের শেষপর্যায়ে এসএমপি কমিশনার জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এসময় কমিশনার নিশারুল আরিফ বলেন, স্থানীয় জনগণের সহযোগিতা ছাড়া মাদক ও জুয়া খেলাসহ সকল অপরাধ নিয়ন্ত্রণ করা অসম্ভব। এই বিষয়ে সকলের সহযোগিতা কামনা করে সবাইকে এগিয়ে আসার আহবানও তিনি জানান।

উল্লেখ্য, প্রতি  ইংরেজি মাসের ৮ তারিখে এয়ারপোর্ট থানাপ্রাঙ্গনে মাসিক ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *