Main Menu

শামীমাবাদে এবার গৃহবধুকে ধর্ষণ করলো শ্রমিকলীগ নেতা

ছাত্রলীগ কর্তৃক এমসি কলেজে গণধর্ষণ ও নগরীর দাড়িয়া পাড়ায় কিশোরী ধর্ষণের রেশ কাটতে না কাটতে এবার সিলেটের শামীমাবাদের এক বাসায় গৃহবধূ ধর্ষিত হয়েছেন। নিজ বসত ঘরে ঢুকে জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ করেছে স্থানীয় দুই শ্রমিকলীগ নেতা। এ ঘটনায় তাৎক্ষণিক ২ ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাত ৮টার দিকে শামীমাবাদ এলাকার ৪ নং রোডে এ ঘটনা ঘটে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রেজাউল করিম বলেন, ধর্ষণের খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ দিলোয়ার (৪০) ও হারুন মিয়া ওরফে চাক্কু হারুনকে (৩৫)। গ্রেফতার করেছে।
তিনি জানান, শামীমাবাদ এলাকার ওই বাসায় স্বামী ও সন্তানদের নিয়ে বসবাস করতেন ওই নারী। রোববার রাত ৮টার দিকে বাসার দ্বিতীয় তলার ভাড়াটে দিলওয়ার তার দুই সহযোগিকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার পর ওই নারীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।
ধর্ষণের শিকার নারী বাদি হয়ে সোমবার সকালে সিলেটের কোতোয়ালি থানায় অভিযোগ দাখিল করলে পুলিশ তা মামলা হিসেবে রেকর্ড করে। মামলা নাম্বার ৮/৪১১।
মামলার ৩ জনের নামোলে¬খ করে ও ২ জনকে অজ্ঞাত আসামী করা হয়।
স্থানীয়রা জানান গ্রফতার কৃত দিলওয়ার শ্রমিক লীগ নেতা হিসেবে পরিচিত। তিনি ও তার সহযোগী হারুন শ্রমিক লীগের মিছিল মিটিং এলাকায় করেন।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার মামলার বরাত দিয়ে জানান, গত রোববার শামীমাবাদ আবাসিক এলাকার ৪নং রোডের পাঁচ সন্তানের এক জননী ধর্ষিত হন। পরে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি হন। গত রোববার রাতে থানায় লিখিত অভিযোগ আসলে সাথে সাথে অভিযান চালিয়ে ধর্ষনের ঘটনায় অভিযুক্ত দেলোয়ার ও তার সহযোগী হারুনকে গ্রেফতার করা হয়েছে।
জ্যোর্তিময় সরকার জানান, মামলায় ওই নারী অভিযোগ করেন দেলোয়ার তাকে ধর্ষন করে এবং আরও তিনজন ধর্ষনে সহযোগিতা করে।#






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *