Main Menu

তানভীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি : অন‌্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি

সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ছালেহপুর গ্রামের নির্মমভাবে খুন হওয়া তানভীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বাদ জুম্মা সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নে এয়ারপোর্ট সংলগ্ন এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় নিয়ে না আসলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন।

খাদিমনগর ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ আম্বরখানা শাখার সেক্রেটারি রফিকুল ইসলামের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ছালেপুর জামে মসজিদের মোতাওয়াল্লী মানিক মিয়া, বাইশটিল্লা জামে মসজিদের মোতাওয়াল্লী হাদিস মিয়া, গোধুলী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি নুরুল আমিন, ৩নং ওয়ার্ড মেম্বার সাকিব মিয়া সাকির, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোরাব আলী, বিশিষ্ট ব্যবসায়ী আবদুল গণি, সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ আম্বরখানা শাখার সভাপতি আবুল হোসেন খান, বরকত আলী, আব্দুর রহিম, নিহত তানভীরের চাচা রফিক মিয়া, ওয়ারিছ মিয়া, মইয়ারচর গ্রামের মুরব্বি ছইল মিয়া, হানিফ আলী, তেরা মিয়া, আব্দুল করিম, ফরজ আলী, বিলাল মিয়া, শহিদ মিয়া, বন্দে আলী, হাজী হেলাল আহমদ, মংলিপার গ্রামের ইমন আহমেদ, আব্দুল হাসিম নজির মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, তানভীর হত্যাকারীরা এখনও আইনশৃঙ্খলা বাহিনীর ধরাছোঁয়ার বাইরে রয়েছে। প্রায় ১০ দিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। আমরা হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দিতে প্রশাসনের সহযোগিতা কামনা করছি। ভবিষ্যতে যেন এ ধরনের কাজ আর কেউ করতে না পারে তার জন‌্য দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন‌্যথায় দিন দিন অপরাধ বেড়েই চলবে। অবিলম্বে হত‌্যার সাথে জাড়িত আসামিদের গ্রেফতার না করলে আপামোর জনসাধারণকে সাথে নিয়ে যেকোন কঠোর কর্মসূচির দিতে বাধ্য হবেন বলেও বক্তারা হুশিয়ারি উচ্চারণ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *