Main Menu

সদর উপজেলাবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন বিএনপি নেতা জাহেদ আহমদ

সিলেট সদর উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য সমাজসেবী জাহেদ আহমদ।

পবিত্র ঈদুল আয্হা উপলক্ষ্যে ৩০নং খাদিমনগর ইউনিয়নসহ সিলেট সদর উপজেলাবাসীকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, “কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। মুসলমানদের নিকট ঈদুল ফিতর ও ঈদুল আয্হা- এ দু’টি ঈদই আনন্দের দিন। এ দু’ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। ঈদুল ফিতর ও ঈদুল আয্হা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে।

ঈদুল আযহা মানুষকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য, শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা দেয়।

হযরত ইব্রাহিম (আ:) ত্যাগের যে আদর্শ স্থাপন করে গিয়েছেন সেইভাবে আমরাও যদি আল্লাহর জন্য নিজেদের প্রিয়বস্তু, ধন-সম্পদ কুরবাণী করার জন্য প্রস্তুত হতে পারি তাহলেই আমাদের কুরবাণী স্বার্থক হবে।

তিনি শুভেচ্ছা বার্তায় আরোও বলেন, বৈশ্বিক মহামারী পরিস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে সতর্কতার সহিত এই ধর্মীয় উৎসব পালন করা আমাদের দায়িত্ব।

পবিত্র ঈদুল আজহা সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ।সিলেট সদর উপজেলা বি,এন,পির এর পক্ষ থেকে ঈদুল আজহা উপলক্ষে সকল নেতা কর্মী সহ সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন জাহেদ আহমদ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *